×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর তিনেক আগে ‘পিঙ্ক’ ছবিতে তাপসী পান্নু আর অমিতাভ বচ্চনের পারফরম্যান্স  মুগ্ধ করেছিল দর্শকদের। এবার আবার ফিরছে সেই জুটি। আনছেন আরও এক বাঙালি পরিচালক। অনিরুদ্ধ রায়চৌধুরী নন। নতুন ছবির পরিচালকের নাম সুজয় ঘোষ। ছবির নাম ‘বদলা’।

মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই বোঝা গিয়েছে ‘কাহানি’ ছবিতে যে সাসপেন্স বজায় রেখেছিলেন পরিচালক, এক্ষেত্রেও তাই হবে। ট্রেলার শুরু হচ্ছে অমিতাভ বচ্চনের আওয়াজ দিয়ে। তিনি বলছেন, “বদলা নেওয়া সবসময় ঠিক নয়। আবার ক্ষমা করে দেওয়াও সবসময় সঠিক নয়।” এরপরই ধীরে ধীরে রহস্যের পরত খুলতে থাকে। ছবিতে অমিতাভের নাম বাদল দত্ত। পেশায় উকিল। ৪০বছর ধরে তিনি একটাও মামলা হারেননি। সাক্ষী যদি কোনও মামলায় নাও পান, তৈরি করে নেন। এ ব্যাপারে তিনি বিশেষজ্ঞ। এই চরিত্রে অভিনয় করেছে অমিতাভ বচ্চন। ‘বদলা’ ছবির ট্রেলারে দেখা গিয়েছে তাপসীর মামলা হাতে নিয়েছেন অমিতাভ। মামলাটি খুনের। তাপসী কোনও একসময়ে অর্জুন নামে এক যুবকের সঙ্গে থাকত। কেউ সেটা জেনে তাঁকে হুমকি দিতে থাকে। এর মাঝেই খুন হয় অর্জুন। অভিযোগ ওঠে তাপসীর বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। তৈরি হয় রহস্যের খাসমহল। ব্ল্যাকমেলার টাকা নিতে এসেছিল। কিন্তু টাকা না নিয়ে, শুধু অর্জুনকে খুন করে সে চলে যায়। কেন? বন্ধ কামরার মধ্যে থেকে সে বের হলই বা কী করে? ঘুরপাক থেকে থাকে এমন কয়েকটি প্রশ্ন। তাপসীর চরিত্রও বুঝতে পারে, কেউ তাকে ফাঁসানোর চেষ্টা করছে।

প্রতিশোধের কৌশল শেখাতে আসছে সৃজিতের নতুন ক্রাইম থ্রিলার ]

এখানেই ট্রেলারের ইতি টেনেছেন পরিচালক। সাসপেন্সের পারদ চড়তে চড়তে যখন শিখরে, তখনই ট্রেলারটি শেষ। বাকিটা জানার জন্য দর্শককে অপেক্ষা করতে হবে ৮ মার্চ পর্যন্ত। ওইদিনই জানা যাবে ‘বদলা’-র আসল গল্প। ছবিটি ২০১৬ সালের ছবি ‘কনট্রাটিয়েম্পো’-র রিমেক। এটি প্রযোজনা করেছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট। সহ- প্রযোজনা করেছেন গৌরব বর্মা।

বিয়ের জল্পনার মাঝেই নিজের মেয়ের নাম ঠিক করলেন আলিয়া ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং