BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় ফিরছেন জয়ললিতা, আম্মার চরিত্রে বিদ্যা

Published by: Bishakha Pal |    Posted: August 17, 2018 4:21 pm|    Updated: August 17, 2018 4:23 pm

Biopic on ‘Amma’, Vidya Balan to depict Jayalalitha!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় তিনি চলচ্চিত্র জগতের অংশ ছিলেন। তারপর রুপোলি পর্দা ছেড়ে রাজনীতিতে যাত্রা শুরু করেন। কিন্তু পর্দা তাঁকে ভুলতে পারেনি। যতটা তাঁর করিশমার জন্য, ততটাই তাঁর রাজনীতির ময়দানে তাঁর সাফল্যের জন্য। তিনি জয়ললিতা। এবার প্রাক্তন অভিনেত্রী ও মুখ্যমন্ত্রীকে নিয়ে ছবি বানাতে চায় ফিল্মি দুনিয়া। তবে ছবিটি বলিউডে তৈরি হবে না। হবে দক্ষিণে।

জয়ললিতাকে নিয়ে যে ছবি হবে, তার আঁচ অবশ্য অনেকদিন আগে থেকেই পাওয়া গিয়েছিল। কারণ দক্ষিণে যথেষ্ট জনপ্রিয়তা আম্মা। তার উপর অভিনেত্রী সাবিত্রীর বায়োপিক ‘মহানতি’-এর সাফল্যের পর সেখানেও বায়োপিক হওয়ার ট্রেন্ড বেড়ে গিয়েছে। এরই ফলশ্রুতি জয়ললিতার বায়োপিকের পরিকল্পনা। এরপরে দক্ষিণেই মুক্তি পাবে এনটিআরের বায়োপিক। এটি প্রযোজনা করছে ভিবরি মিডিয়া। এই প্রযোজনা সংস্থাই জয়ললিতার বায়োপিক করার ইচ্ছা প্রকাশ করেছে। যতদূর জানা গিয়েছে, পরিচালক বিজয় ছবিটি পরিচালনা করবেন।

রুপোলি পর্দায় এবার রামায়ণ, প্রকাশ্যে ‘রামযুগ’-এর ফার্স্টলুক ]

ভিবরি মিডিয়ার ডিরেক্টর ও SIIMA-র চেয়ারপার্সন বৃন্দা প্রসাদ জানিয়েছেন, জয়ললিতা আঞ্চলিক নেত্রী হিসেবে জনপ্রিয়। ভারতীয় রাজনীতিতে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। গোটা বিশ্বের মহিলাদের কাছে তিনি অনুপ্রেরণা। এই ছবিটি জয়ললিতাকে শ্রদ্ধার্ঘ্য। তাঁর জন্মদিনের দিন, ২৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।

ছবিটি হিন্দি, তামিল ও তেলুগুতে রিলিজ করবে। প্রযোজক বিষ্ণু বর্ধন জানিয়েছেন, পরিচালক বিজয় ছবির প্রি-প্রোডাকশনের জন্য অপেক্ষা করছেন। ছবির কাস্ট প্রাথমিকভাবে ঠিক হয়ে গিয়েছে। জয়ললিতার ভূমিকায় অভিনয় করার কথা রয়েছে বিদ্যা বালানের। তবে নায়িকা এখনও সবুজ সংকেত দেননি। তিনি ছাড়পত্র দিলেই চুক্তিপত্রে সই করার কাজ হয়ে যাবে। এমনিতেও বায়োপিকে অভিনয় করার অভিজ্ঞতা রয়েছে বিদ্যার। বলিউডে সিল্ক স্মিতা ও মারাঠিতে গীতা বালির চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া এনটিআরের বায়োপিকে অভিনয় করার কথা রয়েছে তাঁর। সেখানে এনটিআরের প্রথম স্ত্রী বাসবতাম্মার চরিত্রে অভিনয় করছেন তিনি।    

নিজের রেকর্ড নিজেই ভাঙলেন অক্ষয়, মাইলস্টোন এবার ‘গোল্ড’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে