ছবি সংগৃহীত
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি ইন্দোরে একটি কনসার্টে যোগ দিতে গিয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। সেখান থেকে দিল্লি ফেরার সময় এয়ার ইন্ডিয়ার বিমানে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী। নিজের সোশাল মিডিয়া পেজে সেকথা জানিয়ে ক্ষোভে ফেটে পড়েন গায়িকা। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল কৌতুকশিল্পী বীর দাসের সঙ্গে। তিনিও নিজের সোশাল মিডিয়া পেজে এই খবর জানিয়ে ক্ষোভ উগরে দিলেন।
অসুস্থ স্ত্রীকে নিয়ে দিল্লি যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার বিমান সফরের তিক্ত অভিজ্ঞতার কথা নিজেই জানিয়েছেন কৌতুক শিল্পী বীর। নিজের এক্স হ্যান্ডেলে ইয়ার ইন্ডিয়ার বিমান পরিষেবার চরম অব্যবস্থার কথা তুলে ধরেছেন তিনি। শিল্পীর অভিযোগ, ‘প্রতি টিকিটের মূল্যবাবদ ৫০,০০০ টাকা দেওয়ার পরও আমার অসুস্থ স্ত্রীয়ের জন্য একটা হুইল চেয়ার পর্যন্ত জোটেনি। যদিও হুইল চেয়ারের বুকিং আগে থেকেই করা ছিল।’ পাশাপাশি তাঁর অভিযোগ, ‘এত দাম দিয়ে টিকিট কাটার পরও ভাঙা টেবিল, ভাঙা পাদানি-সহ খারাপ সিট পেয়েছিলাম আমরা।’
Dear @airindia Please reclaim your wheelchair. I’m a lifetime loyalist. I believe you’ve got the nicest cabin crew in the sky, this post pains me to write. My wife and I book Pranaam and a wheelchair because she’s got a foot fracture that’s still healing. We’re flying to delhi.…
— Vir Das (@thevirdas) April 14, 2025
প্রসঙ্গত, নিজের সমস্ত অভিযোগ জানিয়ে এয়ার ইন্ডিয়াকে খোলা চিঠি লিখেছেন শিল্পী। তাতেই তিনি ক্ষোভ উগরে দিয়েছেন, ‘আমি সারাজীবন আপনাদের অনুগত গ্রাহক। তা সত্ত্বেও আপনাদের পরিষেবা দেখে হতবাক হলাম… একে তো বিমান দু’ঘণ্টা লেট ছিল, তারপর যখন দিল্লি পৌঁছালাম তখন আমার অসুস্থ স্ত্রীকে সাহায্য করার জন্য কেউ এগিয়ে এলেন না। আমার স্ত্রীয়ের পা ভাঙা ছিল। তাঁকে বিমান থেকে নামানোর জন্য স্টেপ ল্যাডার থেকে হুইল চেয়ার, সবই আগে থেকে বুক করা ছিল। কিন্তু মেলেনি কোনও পরিষেবাই। এমনকী আপনাদের বিমান সেবিকারা, গ্রাউন্ড স্টাফ কেউই আমার স্ত্রীকে সাহায্য করেননি।’ শিল্পীর দাবি, এরপর তিনি নিজেই হুইল চেয়ার জোগাড় করে স্ত্রীকে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। শিল্পীর এই পোস্ট ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই পোস্টের জবাবে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ বীর দাসের কাছে গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়েছে। এবং এই ঘটনার সত্যতা যাচাইয়ের প্রতিশ্রুতিও দিয়েছে।
Dear Mr. Das, we understand and empathize with the experience. Please share us the booking details via DM for us to look into this on priority.
— Air India (@airindia) April 14, 2025
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2025 Sangbad Pratidin Digital Pvt. Ltd. All rights reserved.