BREAKING NEWS

১৩ আশ্বিন  ১৪৩০  রবিবার ১ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

গুরুদ্বারের ভিতর সানি-আমিশার ঠোঁটঠাসা চুম্বন! আপত্তি তুলল শিখ সংগঠন

Published by: Akash Misra |    Posted: June 8, 2023 7:47 pm|    Updated: June 8, 2023 7:47 pm

Gadar 2 in trouble after Sunny Deol, Ameesha Patel shoot romantic scene inside gurdwara| Sangbad Pratdin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা চুমুতেই যত কাণ্ড! রীতিমতো ক্ষেপে গেল গুরুদ্বার কর্তৃপক্ষ। গদর টু-এর শুটিং টিমকে এমন দিলেন ধমক! যে শুটিং দুম করে বন্ধ হয়ে গেল।

কাণ্ডটা ঘটেছে, পঞ্চকুলার একটি গুরুদ্বারে। যেখানে শুটিং করতে গিয়ে বিপাকে পড়েছেন আমিশা পটেল ও সানি দেওল। একটা চুমু দৃশ্য নিয়েই হইচই শুরু হয়েছে গোটা গুরুদ্বারে।

ক্যামেরার সামনে পরিচালকের নির্দেশে সানি দেওলের ঠোঁটে ঠোঁট রেখেছিলেন আমিশা। ব্যস, সঙ্গে সঙ্গে শুটিং ফ্লোরে হাজির গুরুদ্বারের কর্তৃপক্ষ। এধরনের চুম্বন দৃশ্য কেন গুরুদ্বারের ভিতর হবে, তা নিয়ে বিতর্ক শুরু। বিতর্ক এতটাই বাড়ল যে, বন্ধ হল সিনেমার শুটিং। শেষমেশ, পুরো বিষয়টা স্পষ্ট করতে বিশেষ সাংবাদিক বৈঠকের ব্য়বস্থা করল ‘গদর টু’ ছবির টিম।

[আরও পড়ুন: ‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন]

১৯৪৭-এর দেশভাগ এবং তার পরবর্তী পরিস্থিতির প্রেক্ষাপটে এক প্রেমকাহিনি দর্শকদের উপহার দিয়েছিলেন পরিচালক অনিল শর্মা। ২০০১ সালে যে ছবি বক্সঅফিসে রেকর্ড গড়েছিল। মাসের পর মাস সিনেমা হলে বসে সেই ছবি উপভোগ করেছিলেন দর্শকরা। ছবির সংলাপ থেকে গান, সবকিছুই প্রশংসা কুড়িয়েছিল।

দর ছবিতে সানি ও আমিশার (Ameesha Patel) ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল উৎকর্ষ শর্মাকে। ২০ বছর পর তিনিও নতুন রূপে ধরা দেবেন। আর এতেই ইঙ্গিত মিলছে যে গদর ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সিক্যুয়েলে সেখান থেকেই হবে শুরু। এর আগে ছবিটির ২০ বছরের পূর্তিতে পরিচালক জানিয়েছিলেন, ‘তারা’ অর্থাৎ নায়কের চরিত্রে সানি ছাড়া তিনি কাউকে ভাবতেই পারেন না।

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে