BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

ক্ষমাহীন ‘ক্রাইম লর্ড’ ইমরান, মুম্বইয়ের অপরাধ জগতের কাহিনি নিয়ে প্রকাশ্যে ‘হারামি’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2020 9:07 pm|    Updated: October 1, 2020 2:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ানগরী মুম্বই। গ্ল্যামারের ছটা যেমন আছে, তেমনই রয়েছে অপরাধ জগতের অন্ধকার। মুম্বইয়ের এই অন্ধকার জগত একাধিকবার সিনেমার পর্দায় উঠে এসেছে। সেই তালিকায় নতুন সংযোজন ইমরান হাসমি অভিনীত ‘হারামি’। আসন্ন বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Busan International Film Festival) নিউ কারেন্ট মেইন কম্পিটিশন বিভাগে মনোনয়ন পেয়েছে শ্যাম মাদিরাজু (Shyam Madiraju) পরিচালিত ছবিটি। সেখানে প্রিমিয়ারও হওয়ার কথা। প্রকাশ্যে এল ছবিটির ট্রেলার।

[আরও পড়ুন: করোনার মার, রাস্তায় রাস্তায় ঘুরে সবজি বেচছেন জনপ্রিয় ধারাবাহিকের পরিচালক]

বাস্তবের নৃশংসতার কাহিনি ফুটে উঠেছে ‘হারামি’তে। ছোট ছোট কিশোররা কীভাবে অপরাধ জগতের চোরাবালিতে ক্রমশ ডুবে যেতে থাকে তা তুলে ধরা হয়েছে। এমনই এক অপরাধ জগতের চাঁই সাগর ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাসমি (Emraan Hashmi)। ঠান্ডা মাথার হলেও নৃশংসতার চরমে পৌঁছে যেতে পারে সাগরভাই। বিনা দ্বিধায় কেটে ফেলতে পারে ভুল করা কিশোরের হাত। ‘পঁচপন’ জানে সেই কাহিনি। নিজের চোখে দেখেছে। কিন্তু পকেট মারের জীবন চায় না সে। চায় প্রেমিকার হাত ধরে স্বাভাবিক জীবনে ফিরে যেতে। নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে। তাঁর এই স্বপ্ন কি পূরণ হবে? এই প্রশ্নের উত্তর ছবির মুক্তির পরই মিলবে। যদিও করোনা (CoronaVirus) সংকটের আবহে মুক্তির তারিখ এখনও জানা যায়নি।

ইমরান ছাড়াও হারামিতে অভিনয় করেছেন সুব্রত দত্ত, রিজওয়ান শেখ, ধনশ্রী পাটিল, শচীন পারিখ, আশুতোষ গায়কোয়াড়। পরিচালক শ্যাম মাদিগারু বলিউডে নতুন হলেও এর আগে জেনিফার অ্যানিস্টন (Jennifer Aniston) অভিনীত হলিউড ছবি ‘কেক’ (Cake) এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত ফরাসি ছবি ‘ইডেন’-এর (Eden) সঙ্গে যুক্ত ছিলেন। সেই অভিজ্ঞতাই নিজের নতুন ছবি ‘হারামি’তে কাজে লাগিয়েছেন।  

[আরও পড়ুন: অনুরাগের গ্রেপ্তারির দাবিতে অনশনের হুমকি, মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গেও দেখা করবেন পায়েল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement