BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুটিয়ে প্রেম করছেন এষা-হার্দিক! কী বললেন অভিনেত্রী?

Published by: Bishakha Pal |    Posted: August 5, 2018 2:24 pm|    Updated: August 5, 2018 2:24 pm

Is Esha Gupta And Hardik Pandya Datting?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাতাসে বহিছে প্রেম’। এবার শুধু বিয়ের অপেক্ষা। কথা হচ্ছে এষা গুপ্তা ও হার্দিক পাণ্ডিয়াকে নিয়ে। একটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ পেয়েছে। এষা নাকি বিয়ে নিয়ে হ্যাঁ বা না কিছু বলেননি। মৌনতা কি তবে সম্মতির লক্ষ্মণ?

অভিনেত্রী অবশ্য এ ব্যাপারে কিছু বলেননি। কিন্তু বিয়ে যে তিনি করছেন, তা স্পষ্ট করে দিয়েছেন। তবে এখনই নয়। একটি সাক্ষাৎকারে এষা বলেছেন, বিয়ে তিনি যখন করবেন, সবাইকে জানিয়েই করবেন।

‘বিশ্বরূপম-২’ মুক্তিতে স্থগিতাদেশ, কমল হাসানকে নোটিস পাঠাল আদালত ]

এবছরের গোড়ার দিকে এষা গুপ্তা ও হার্দিক পাণ্ডিয়ার সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই গুঞ্জন বেশিদিন টেকেনি। মাঝে চলে আসেন এলি আব্রাম। তার পর থেকে চলতে থাকে তাঁদের প্রেমপর্ব। আড়ালে চলে যান এষা। কিন্তু এই জুন মাসেই নাকি এলির সঙ্গে হার্দিকের ব্রেক-আপ হয়ে গিয়েছে বলে খবর। আর তারপর আবারও স্পটলাইটে চলে আসেন এষা। এখন নাকি দু’জনে প্রেম করছেন চুটিয়ে। কিন্তু যখনই মিডিয়ায় দেখা মিলছে, সুকৌশলে এড়িয়ে যাচ্ছেন তাঁরা। তবে তাতেও খবর ঠিকই পৌঁছে যায়। হাজার হোক, দু’জনেই তো সেলেব্রিটি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, এষা ও হার্দিক, দু’জনেই তাঁদের সম্পর্ক চুপিচুপি এগিয়ে নিয়ে যাচ্ছেন। লাঞ্চ আর ডিনারেও নাকি যাচ্ছেন তাঁরা। তবে সবটাই হচ্ছে লোকচক্ষুর আড়ালে। এখন দু’জনের দু’জনকে বোঝার পর্ব চলছে। এষার ঘনিষ্ঠ সূত্রে খবর, ফোনেও নাকি চুটিয়ে প্রেম করছেন তাঁরা।

পাকিস্তানে নিষিদ্ধ ‘মুলক’, খোলা চিঠি লিখলেন পরিচালক ]

জানা গিয়েছে, একটি পার্টিতে দেখা হয় এষা গুপ্তা ও হার্দিক পান্ডিয়ার। তারপর থেকেই চলত কথোপকথন। ক্রমে তা ঘনিষ্ঠ হতে থাকে। তবে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে এষার সম্পর্ক নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন। কারণ এর আগে এলি আব্রামের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। এপ্রিল মাসে উর্বশী রাউতেলার সঙ্গেও একটি পার্টিতে গুছিয়ে ফ্লার্ট করেন তিনি। সেই খবরও জানাজানি হয়েছিল। এখন আবার স্ত্রিনে এসেছেন এষা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে