BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারতীয় বায়ুসেনার প্রথম মহিলা পাইলটের বায়োপিকে জাহ্নবী!

Published by: Bishakha Pal |    Posted: December 9, 2018 8:01 pm|    Updated: December 9, 2018 8:01 pm

Janhvi Kapoor in Gunjan Saxena's biopic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু থেকে কেরিয়ারের গ্রাফটা চড়ছেই জাহ্নবী কাপুরের। একের পর এক বড় ব্যানারের ছবি আসছে তাঁর ভাঁড়ারে। প্রথম ছবি ‘ধড়ক’ হিট। তারপর করণ জোহরের ‘তখত’ ছবিতে অভিনয় করছেন তিনি। তারপর করণের আরও একটি ছবি করছেন জাহ্নবী। সেটি ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। গুঞ্জন সাক্সেনা হলেন বায়ুসেনার প্রথম মহিলা পাইলট যিনি চপার উড়িয়েছিলেন। ১৯৯৯ সালে কারগিল যুদ্ধের সময় যুদ্ধক্ষেত্র থেকে আহত জওয়ানদের নিয়ে আসতেন তিনি। তিনি ও তাঁর জুনিয়র ফ্লাইট লেফটেন্যান্ট শ্রীবিদ্যা রাজন বহুবার শত্রুদের গুলির শিকার হয়েছেন। জওয়ানদের ফিরিয়ে আনতে বারবার বাধা দেওয়া হয়েছে তাঁদের। কিন্তু দুই বীরাঙ্গনা হার মানেননি। সেই গল্পই এবার উঠে আসবে পর্দায়।

১১ বছর পর বনশালির সঙ্গে জুটি বাঁধছেন সলমন, ছবির নায়িকা কে জানেন? ]

গুঞ্জনের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। তাঁর বিপরীতে ছবিতে অভিনয় করবেন দালক্যুয়ের সলমন। দু’জনের প্রেমকাহিনীও ছবির একটি গুরুত্বপূর্ণ বিষয়। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে ছবির শুটিং শুরু হওয়ার কথা। অভিনয়ের জন্য ইতিমধ্যেই পুরস্কৃত হয়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। শুধু দেশের মধ্যেই নয়, বিদেশি সম্মানে সম্মানীত হয়েছেন তিনি। মুম্বইয়ে নরওয়ের কনসুলেট জেনারেলের তরফে তাঁকে ‘রাইজিং ট্যালেন্ট’ হিসেবে পুরষ্কৃত করা হয়েছে। গোটা ঘটনায় উচ্ছ্বসিত জাহ্নবী জানিয়েছেন, এবছরই তাঁর বলিউডে অভিষেক ঘটেছে। আর এ বছরই তিনি এমন একটি সম্মান পেলেন। তিনি অভিভূত। ছবিটি যে নরওয়ের লোকেরা দেখেছেন, সেটাই তাঁর কাছে বড় পাওয়া। এর জন্য তাদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

জাহ্নবীর ‘ধড়ক’ ছবিটি যেখানে দেখানো হয়, সেখানে আরও একটি ছবির স্ক্রিনিং ছিল। সেটি হল ‘হোয়াট উইল পিপল সে’। এই ছবিটি এবছর নরওয়ে থেকে অস্কারে যাচ্ছে। জাহ্নবী ছাড়া স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন ‘হোয়াট উইল পিপল সে’ ছবির পরিচালক ইরাম হক ও বনি কাপুর।

ক্যানসারে আক্রান্ত শাহিদ! কী বলছে পরিবার? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে