BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন গানে নগ্ন হলেন জেনিফার লোপেজ! শরীরী ম্যাজিকে ঝড় তুললেন নেটদুনিয়ায়

Published by: Biswadip Dey |    Posted: January 17, 2021 1:44 pm|    Updated: January 17, 2021 2:13 pm

Jennifer Lopez goes nude for new song ‘In The Morning’, video releases online | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কবহুদিন বাদে ফের জেলো ম্যাজিক। জেনিফার লোপেজের (Jennifer Lopez) নতুন মিউজিক ভিডিওয় বুঁদ তাঁর ভক্তরা। হলিউডের সুপারস্টারের নতুন সিঙ্গল ‘ইন দ্য মর্নিং’ (In The Morning) ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ভিডিওয় নগ্ন হতেও দেখা গিয়েছে তাঁকে। ৫১ বছরের জেনিফারের শরীরী সৌন্দর্য দেখে বিস্ময়ে হতবাক সকলে।

ভিডিওটিতে নানা আকর্ষণীয় রূপে দেখা গিয়েছে জেলোকে। অপ্সরা, পরি, কিংবা জলপরি, সব অবতারেই একই রকম উষ্ণতা ছড়িয়েছেন তিনি। এর মধ্যে পরির বেশেই নগ্ন অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। কেবল পিঠে একজোড়া ডানা ছাড়া আর কোনও পোশাক ছিল না তাঁর। জেলোর ফিট, নির্মেদ শরীর দেখে প্রশ্ন উঠেছে, কী করে পঞ্চাশ পেরিয়েও একই রকম অপ্রতিরোধ্য তিনি? গায়িকার ফিটনেস পরামর্শদাতা জানাচ্ছেন, এই ভিডিওটি শুট করার আগে নানা রকম কঠিন ব্যায়াম করে শরীরকে এমন বেতের মতো মসৃণ ও লাস্যময় রাখতে পেরেছেন তিনি।

[আরও পড়ুন: অস্কারের দৌড়ে এবার শর্ট ফিল্ম ‘নটখট’, উচ্ছ্বসিত বিদ্যা বালান]

গানটি ইউটিউবে মুক্তির আগে একটি টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জেনিফার। সেখানে তিনি জানিয়েছিলেন, সকলের সঙ্গে নতুন ভিডিওটি শেয়ার করতে পেরে তিনি রোমাঞ্চিত। সেকথা তিনি ইউটিউবে ভিডিও পোস্ট করার সময়ও লিখেছেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, ভালবাসা দিয়ে কাউকে বদলানো না গেলেও নিজেকে তো বদলানোই যায়। গানের ভিতরে তাই নিজেকেই ভেঙেচুরে নতুন নতুন অবতারে দেখা দিয়েছেন সুপারস্টার জেলো। এর আগে গত নভেম্বরে ‘ইন দ্য মর্নিং’-এর কভারেও নগ্নাবস্থায় দেখা গিয়েছিল জেনিফারকে। শুধু ছবিই নয়, একটি ভিডিও’ও পোস্ট করেছিলেন তিনি। তাতে তাঁর অনাবৃত শরীরের নানা ফ্রেম ধরা পড়েছিল কোলাজের আকারে। সেই সময় থেকেই শুরু হয়েছিল অনুরাগীদের অধীর অপেক্ষা। অবশেষে যার অবসানে আবারও জেলো জাদুতে ডুব দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: বিবেকানন্দ ও নেতাজির সমান মোদি! আবারও পোস্টার শেয়ার করে ক্ষোভ প্রকাশ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে