BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অস্কারজয়ী মেরিল স্ট্রিপ ও ‘সুপার ওম্যান’-এর থেকেও ভাল অভিনেত্রী আমি: কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: February 9, 2021 5:43 pm|    Updated: February 9, 2021 5:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁয়ে’ মানুক না মানুক নিজেকে ‘মোড়ল’ বলতে কোনও আপত্তি নেই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। সিনেমার বদলে সোশ্যাল মিডিয়া পোস্টের কারণেই বেশিরভাগ সময় খবরের শিরোনামে থাকেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। সেই ধারা বজায় রেখেই এবার নিজেকে সারা বিশ্বের সেরা অভিনেত্রী হিসেবে ঘোষণা করলেন টুইটারে।

মাল্টি লিঙ্গুয়াল বায়োপিক ‘থালাইভি’তে (Thalaivi) দাক্ষিণাত্যের ‘আম্মা’ জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। আবার অ্যাকশন প্যাকড ‘ধাকড়’ (Dhaakad) সিনেমায় রয়েছেন এজেন্ট অগ্নির ভূমিকায়। এই দুই চরিত্রের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “এক্কেবারে ভোলবদল। অভিনেত্রী হিসেবে আমি যে ধরনের বৈচিত্র ক্যামেরার সামনে তুলে ধরেছি এই সময় দাঁড়িয়ে সারা বিশ্বে কেউ তা করতে পারেনি। মেরিল স্ট্রিপের মতো নিখাদ প্রতিভা আমার। কিন্তু গাল গ্যাডোটের অ্যাকশন করার গ্ল্যামারও রয়েছে।”

[আরও পড়ুন: প্রয়াত ‘রাম তেরি গঙ্গা মইলি’ খ্যাত অভিনেতা রাজীব কাপুর, বলিউডে শোকের ছায়া]

‘থালাইভি’ ও ‘ধাকড়’ সিনেমার আরও কিছু ছবি শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে আবার নিজেকে বিশ্বের সেরা অভিনেত্রী বলে দাবি করে জানিয়েছেন, এই তর্কে তাঁকে কেউ হারাতে পারলে এ নিয়ে যাবতীয় অহংকার ত্যাগ করবেন।

এদিকে দিল্লিতে আন্দোলনরত কৃষকদের সন্ত্রাসবাদী বলায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছেন কর্ণাটকের আইনজীবী হর্ষবর্ধন পাতিল। সেই খবর শেয়ার করে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ফেসবুকে লিখেছেন, “এটাই মহিলার আসল চেহারা, নিজের উপর লজ্জা হয় যে একটা সময় এর অভিনয় ভাল লেগেছিল। আর এর ছবি দেখব না।”

[আরও পড়ুন: তিক্ততা ভুলে ঋতুপর্ণার দিকে বন্ধুত্বের হাত শ্রীলেখার, চাইলেন নিজের ছবিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement