BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও তাঁর দিদিকে ফের সমন পাঠাল মুম্বই পুলিশ

Published by: Paramita Paul |    Posted: November 18, 2020 1:08 pm|    Updated: November 18, 2020 1:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) ও তাঁর দিদিকে রঙ্গোলি চান্ডেলকে ফের সমন পাঠাল মুম্বই পুলিশ। আগামী ২৩-২৪ নভেম্বর বান্দ্রা (Bandra) থানায় তাঁদের হাজিরা দিতে বলা হয়েছে। অভিনেত্রী ও তাঁর দিদির টুইটের জেরে সাম্প্রদায়িক অশান্তি ছড়াতে পারে, এই মর্মে থানায় অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তৃতীয়বারের জন্য দুই বোনকে সমন পাঠাল উদ্ধব ঠাকরের পুলিশ।

অক্টোবর মাসে কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন সাহিল আশরাফালি সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টর। তাঁর অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলি উসকানিমূলক বার্তা ছড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের মধ্যে বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। সেই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশকে FIR নথিভূক্ত করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ (Mumbai Police)।

[আরও পড়ুন : ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে অশ্লীল ছবি পোস্ট, আইনের দ্বারস্থ অভিনেতা সব্যসাচী]

চলতি মাসের ৯ তারিখও তাঁদের সমন পাঠানো হয়েছিল। তখন দুজনকে ১০ তারিখ থানায় হাজির হতে বলা হয়েছিল। কিন্তু সে সময় তাঁদের ভাইয়ের বিয়ে থাকায় কিছুটা সময় চেয়েছিলেন অভিনেত্রী ও তাঁর দিদি। তাঁদের আইনজীবী জানিয়েছিলেন, ১৫ নভেম্বর পর্যন্ত কঙ্গনা ও তাঁর দিদি পুলিশের সামনে হাজিরা দিতে পারবেন না। এরপর ফের বুধবার তাঁদের সমন পাঠাল পুলিশ। এবার তাঁরা হাজির হন কি না, সেটাই দেখার।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রণংদেহী মেজাজে কঙ্গনা। বলিউডের ‘মুভি মাফিয়া’র পাশাপাশি মুম্বই পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। মুম্বইকে ‘পাক অধিকৃত কাশ্মীরে’র সঙ্গে তুলনা করে শাসকদল শিব সেনার (Shiv Sena) রোষের মুখেও পড়েছেন।

[আরও পড়ুন : শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুক পোস্টে দুঃখপ্রকাশ তসলিমা নাসরিনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement