BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রপার্টি ডিলারকে টাকা না দেওয়ার অভিযোগ, কঙ্গনাকে সমন পুলিশের

Published by: Bishakha Pal |    Posted: August 19, 2018 6:43 pm|    Updated: August 19, 2018 6:43 pm

Kangana Ranaut summoned by Khar Police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক কঙ্গনার পিছু ছাড়ে না। একটা থেকে যদিও বা বের হন, অন্য একটা সমস্যায় জড়িয়ে পড়েন। এবার অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সমন পাঠাল পুলিশ। খার থানা থেকে তাকে সমন পাঠানো হয়েছে। বাড়ির দালালকে টাকা না দেওয়ার অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে বলে খবর। কঙ্গনার বোন রঙ্গোলিও এই মামলায় জড়িয়ে রয়েছেন বলে জানা গিয়েছে।

২০১৭ সালে নার্গিস দত্ত রোডের পালি হিলে একটি বাংলো কেনেন কঙ্গনা রানাউত। বাংলোর দাম ২০.৭ কোটি টাকা। সেই নিয়ে দালালকে যে টাকা কমিশন দেওয়ার কথা কথা ছিল, তা তিনি দেননি বলে অভিযোগ। এই নিয়ে কঙ্গনার বিরুদ্ধে খার থানায় অভিযোগ জানিয়েছিলেন ওই দালাল। নাম প্রকাশ রোহিরা।

দেশি গার্লের এনগেজমেন্ট পার্টিতে তারকার হাট, দেখুন সেই ছবি ]

কঙ্গনার বক্তব্য, এমন কোনও ঘটনাই ঘটেনি। তাঁকে ইচ্ছা করে ফাঁসানো হয়েছে। তিনি যা করেছেন, নিয়ম মেনেই করেছেন। বাড়ি কেনার সময় দালালের সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল ১ শতাংশ তিনি দালালকে দেবেন। সেই মতো প্রায় ২২ লাখ টাকা দালালকে দেন কঙ্গনা। তাঁর অভিযোগ, এরপরই বেঁকে বসেন তিনি। ১ শতাংশের জায়গায় ২ শতাংশ দাবি করেন। কঙ্গনাও সেই টাকা দিতে চাননি। চুক্তির বাইরে বেরোতে চাননি তিনি।

কঙ্গনা জানিয়েছেন, বিষয়টি নিয়ে তাঁর ফিন্যান্স টিম কথাবার্তা বলছে। ইন্ডাস্ট্রির স্ট্যান্ডার্ড অনুযায়ীই তিনি কমিশন দিয়েছেন। তার অতিরিক্ত তিনি দেবেন কেন? রঙ্গোলি জানিয়েছেন, এই নিয়ে তাঁরা পুলিশে লিখিত অভিযোগ জমা দিতেও চেয়েছিলেন। কিন্তু সাব-ইন্সপেক্টর তা নিতে অস্বীকার করেন।

করেনজিতের বাকি গল্প আসছে প্রকাশ্যে, জানালেন সানি ]

এবারই প্রথম নয়। বিতর্কে কঙ্গনা এর আগেও জড়িয়েছেন। বিশেষ করে তাঁর সঙ্গে হৃতিক রোশনের সম্পর্কের খবর ও তা নিয়ে সমস্যা অনেকদিন সংবাদমাধ্যমে পেজ থ্রি পাতায় জায়গা করে নিয়েছিল। এখন সেই বিতর্ক থেমেছে। কিন্তু আবার বাংলো সম্পর্কিত নতুন এই বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউডের ‘কুইন’। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে