১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা প্রত্যাহার মডেলের

Published by: Bishakha Pal |    Posted: November 24, 2018 7:16 pm|    Updated: November 24, 2018 9:33 pm

Kate Sharma withdraws case against Subhash Ghai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: #MeToo নিয়ে যখন তোলপাড় বলিউড তখন অভিযোগ উঠেছিল পরিচালক সুভাষ ঘাইয়ের বিরুদ্ধেও। মডেল কেট শর্মা অভিযোগ তুলেছিলেন, পরিচালক তাঁকে যৌন হেনস্তা করেছেন। শুধু তাই নয়, ব্ল্যাকমেল ও মানসিক অত্যাচারের অভিযোগও তুলেছিলেন কেট। এবার তিনি তাঁর জায়গা থেকে সরে গেলেন। সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে তোলা অভিযোগ নিজেই নস্যাৎ করলেন কেট। সংবাদমাধ্যমে প্রকাশ, ডি এন নগর থানায় এই নিয়ে একটি চিঠি জমা দিয়েছেন কেট। সেখানে লেখা রয়েছে তিনি সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে দায়ের করা অভিযোগ তুলে নিচ্ছেন। এর কারণও জানিয়েছেন তিনি। বলেছেন, তাঁর মা অসুস্থ। এছাড়া অভিযোগ জানানোর পর থেকে ভয়ে সিঁটিয়ে রয়েছে তাঁর পরিবার। এমন পরিস্থিতিতে তিনি ঘাইয়ের বিরুদ্ধে আর কোনও কথা বলতে চান না। বরং দায়ের করা অভিযোগও তুলে নিতে চান।

বিয়ে করছেন অভিনেত্রী ফ্রিদা পিন্টো, পাত্র কে জানেন? ]

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, কেট শর্মা আগে যা বয়ান দিয়েছিলেন, তা তাঁকে ফের রেকর্ড করতে বলা হয়। যাতে তদন্ত ঠিকমতো এগোয়, তাই এমন অনুরোধ করা হয়েছিল কেটকে। কিন্তু তখনই তিনি জানান তাঁর মা অসুস্থ। এমন অবস্থায় তিনি নিজের মায়ের দেখভাল করতে চান। সুভাষ ঘাইকে নিয়ে তাঁর কোনও মাথাব্যাথা নেই। অভিযোগ তুলে নেওয়ার কথাও বলেন মডেল। তিনি সুভাষ ঘাইয়ের প্রসঙ্গে পরিবারকে কিছু জানাননি। তবে তাঁর সঙ্গে যা হয়েছে কোনও না কোনও সময় তার ন্যায্য বিচার তিনি পাবেন বলে জানিয়েছেন কেট।

তিনি আরও বলেছেন, #MeToo এখন মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে। যে পারছে অভিযোগ জানাচ্ছে, কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না। পুলিশ শুধু এফআইআর নিয়েই ব্যস্ত থাকছে। পুলিশ তাঁকে জিজ্ঞাসা করেছিল, তিনি এফআইআর করবেন কিনা। কিন্তু কেট জানিয়েছেন, তাঁর যা বলার তিনি সর্বসমক্ষে বলে দিয়েছেন। বিচার পাওয়ার জন্য নতুন করে আর বলার কিছু নেই। তিনি ও সুভাষ খুব ভাল বন্ধু ছিলেন। কিন্তু সে সবই এখন অতীত। পরিচালকই সেই বন্ধুত্ব রাখতে পারেননি। সবকিছু নিয়ে তিনি বিরক্ত। তাই অভিযোগ প্রত্যাহার করে নিতে চাইছেন।

‘ধর্ষণ একটি সুস্বাদু খাবার’! সংলাপ বিতর্কে নিহালনির সিনেমা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে