BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কিমের প্রেমে হাবুডুবু লিয়েন্ডার পেজ, হাতে হাত ধরে কলকাতার ঠাকুর দেখলেন সেলেব জুটি

Published by: Akash Misra |    Posted: October 4, 2022 12:27 pm|    Updated: October 4, 2022 3:48 pm

Kim sharma leander paes celebrates durga puja in kolkata | Sangbad Pratidin

Photo: Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যায়ার কিয়া তো ডরনা কিয়া… লিয়েন্ডার পেজ ও কিম শর্মার প্রেমের মূল মন্ত্রই হল এটা। আর তাই তো এই মন্ত্রের উপর ভর করেই কলকাতার মণ্ডপে মণ্ডপে হাত ধরে ঠাকুর দেখলেন দু’ জনে। এমনকী, পাশাপাশি দাঁড়িয়ে ক্যামেরার সামনেই বুঝিয়ে দিলেন তাঁরা ভরপুর প্রেমে রয়েছেন! মহাসপ্তমীর রাতে তাঁদের দু’জনকে দেখা গেল শ্রীভূমির প্যান্ডেলে। সেলেব জুটিকে দেখে আপ্লুত তাঁদের অনুরাগীরা।

প্রসঙ্গত, সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেই টেনিসতারকা বুঝিয়ে দিয়েছেন, ভালবাসায় আছেন। আর এবার নাকি সেই প্রেমই পরিণতি পেতে চলেছে! আইনি মতে বিয়ে সেরেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে এবার সংসার পাততে চলেছেন লি। 

সম্প্রতি একাধিক হাই প্রোফাইল জুটির বিয়ে নিয়ে মেতে উঠেছিল বলিউড। ক্যাটরিনা-ভিকির পরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রণবীর-আলিয়া (Ranbir-Alia)। এবার নাকি সেই তালিকায় নয়া সংযোজন হতে চলেছে কিম শর্মা ও লিয়েন্ডার। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মাস কয়েক আগেই নাকি মুম্বইয়ে দেখা করেছেন কিম ও লিয়েন্ডারের পরিবারের সদস্যরা। যুগলের বিয়ে নিয়েও নাকি আলোচনা হয়েছে। আর তারপর থেকেই কিম-পেজের বিয়ে নিয়ে জোরাল হয়েছে জল্পনা।

[আরও পড়ুন: যোগ্য উত্তরসূরি! পুজোর অতিথিদের ভোগ দিল ছেলে, গর্বিত মা কাজল শেয়ার করলেন ভিডিও]

তবে এই প্রথমবার নয়। এর আগে গত ডিসেম্বরে কলকাতায় কিংবদন্তি লিয়েন্ডারের অভিভাবকদের সঙ্গে দেখা করেছিলেন কিমের মা-বাবা। এরপর বড়দিনে সেজে ওঠা পার্ক স্ট্রিটে হাজারো ভিড়ের মাঝেই বান্ধবী কিমের গালে ভালবাসা এঁকে দিয়েছিলেন লিয়েন্ডার (Leander Paes)। হাতে হাত ধরে ঘুরেছিলেন আলোকজ্জ্বল পার্ক স্ট্রিটের রাস্তায়। নতুন বছরও একসঙ্গে সেলিব্রেট করেছিলেন তাঁরা।

সম্পর্কের শুরুতে দু’জনই ভেবেছিলেন কাকপক্ষীও টের পাবে না। গোয়ার সমুদ্রে গা ভাসিয়ে চুপচাপ প্রেম করে যে যার সংসারে রিটার্ন। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে গভীর সম্পর্ক আর কতদিনই বা লুকিয়ে রাখা যায়! তাই সেসব গল্প চলে আসে সামনে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে লিয়েন্ডার আর কিমের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি। তারপর থেকে একাধিকবার একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তাঁরা। আর এবার সেই ভালবাসায় নাকি পড়তে চলেছে আইনি স্ট্যাম্প। যদিও কিম কিংবা লিয়েন্ডারের পরিবারের তরফে এখনও পর্যন্ত এ ব্যাপারে কিছু নিশ্চিত করা হয়নি।

[আরও পড়ুন: যেখানে বাঙালি, সেখানেই উৎসব, মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির পুজোয় নজরকাড়া রানি-কাজল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে