২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

 সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক  : রাহুল, অঞ্জলি, টিনা। নব্বইয়ের দশকে বলিউড কাঁপানো বহুল জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর  এই চরিত্রগুলোর কথা তো ভোলেননি নিশ্চই?  শাহরুখ খান, কাজল আর তখন বলিউডে নবাগতা রানি মুখার্জির অনস্ক্রিন কেমিস্ট্রি আজও মাতিয়ে তোলে সিনেপ্রেমীদের। ছবির পরিচালকের নাম মনে আছে তো? করণ জোহর। যিনি ইদানিং প্রযোজনায় মন দিয়েছেন। তাঁর প্রযোজনায় আপকামিং সিনেমা ‘কলঙ্ক’ নিয়ে এই মুহূর্তে কৌতুহল তুঙ্গে তাঁর অনুরাগী মহলে। বেরিয়েছে ছবির পুরুষ চরিত্রদের ফার্স্ট লুক। বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুরদের কেমন দেখতে লাগছে, তা নিয়েও আলোচনা চলছে জোরকদমে। এসবের মধ্যেই এক সিক্রেট ফাঁস করলেন কে জো।

[হিন্দিতে আসছে ‘ফরেস্ট গাম্প’, প্রধান ভূমিকায় কে থাকছেন?]

তরুণ প্রজন্মের অন্যতম পছন্দের বলিউড ডিরেক্টরের ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছে আক্ষেপ। ‘কলঙ্ক’-এ তিনি চেয়েছিলেন শাহরুখ খান, রানি মুখার্জি, কাজল এবং অজয় দেবগণকে। আর মাধুরী দীক্ষিতের চরিত্রের জন্য ভেবেছিলেন শ্রীদেবীকে। পরিকল্পনা সফল হলে বহু বছর পর একসঙ্গে রাহুল, অঞ্জলি, টিনাকে তো বটেই, দেখা যেত রিয়েল লাইফ স্বামী-স্ত্রী কাজল, অজয়কেও। এমনকী এই স্টার-কাস্টের সঙ্গে রণবীর কাপুরের কথাও ভেবেছিলেন করণ জোহর।

kjo-team

কিন্তু কোথায় কী? সেই কয়েকবছর আগেকার  ভাবনা এখন বাস্তবায়িত হতে চললেও, স্টার কাস্ট একেবারেই মিলল না। এই ক’বছরে কাজল, রানি, শাহরুখের লুকেও বেশ পরিবর্তন হয়েছে। তাঁদের কাজের ধরনও অনেক বদলেছে। সকলকে একসঙ্গে এনে শ্যুট করার ঝক্কি কম নয়। এরই মধ্যে অকালে প্রয়াত হয়েছেন শ্রীদেবীর। ফলে সকলকে নিয়ে ‘কলঙ্ক’ তৈরির স্বপ্ন স্বপ্নই থেকে গেল করণ জোহরের।  

kajol-ajay-rani

[স্তনের আকার নিয়ে সমালোচনা, কী জবাব দিলেন স্বস্তিকা?]

‘কলঙ্ক’-এর ডিরেক্টর অভিষেক বর্মন সম্পূর্ণ নতুনভাবে ছবির চরিত্র বাছাই করেছেন। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ রায় কাপুর, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা – একাধিক প্রথম সারির অভিনেতা, অভিনেত্রীকে নিয়ে তৈরি হচ্ছে বিগ বাজেটের এই সিনেমা। অন্তত ৮০ কোটি টাকা খরচে তৈরি ‘কলঙ্ক’ ঘিরে বলিউডে প্রত্যাশার পারদ চড়ছে। এদিকে, শ্যুটিংয়ে কো-স্টারদের মধ্যে বন্ডিংও বেশ জমে গিয়েছে। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, আউটডোর শ্যুটিংয়ে নিজেদের মধ্যে বেশ মজা করেছেন। আর এই তরুণ গ্রুপের সঙ্গে বেশ মিশে গিয়েছেন ডিরেক্টর অভিষেক বর্মনও। সব মিলিয়ে যে এক জমকালো সিনেমা হতে চলেছে ‘কলঙ্ক’, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে শাহরুখ, কাজল, রানি, অজয়কে একপর্দায় আনার ইচ্ছা আর পূরণ হল না করণ জোহরের। এইই যা আক্ষেপ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং