BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

সিনেমা হল খুললেই মুক্তি পাবে ‘ড্রাকুলা স্যার’, আর কোন কোন বাংলা সিনেমা রয়েছে তালিকায়?

Published by: Suparna Majumder |    Posted: September 30, 2020 10:54 pm|    Updated: October 8, 2020 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে ১ অক্টোবর থেকেই খুলছে সিনেমা হল। এই ঘোষণা আগেই হয়েছিল। আর বুধবার কেন্দ্র ১৫ অক্টোবর থেকে শর্তসাপেক্ষে দেশের সমস্ত মাল্টিপ্লেক্স ও সিনেমা হল খোলার অনুমতি দিল। ফলে নতুন করে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। স্বস্তি পেলেন সিনেমা তৈরির কারিগর এবং সিনেমা অনুরাগীরা। কোন কোন বাংলা সিনেমা মুক্তি পাবে নিউ নর্মালে? এটাই এখন সিনে প্রেমীদের কাছে সবচেয়ে বড় প্রশ্ন।

সিনেমা হলগুলি খোলার তোড়জোর চলছে রাজ্যজুড়ে। একইসঙ্গে প্রযোজনা সংস্থাগুলির তৎপরতা শুরু হয়েছে পুরোদমে। সবার প্রথমে সিনেমা রিলিজের কথা জানিয়ে দিয়েছে SVF প্রযোজনা সংস্থা। টুইট করে জানানো হয়েছে, পুজোতেই মুক্তি পাবে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত ‘ড্রাকুলা স্যার’ (Dracula Sir)। লকডাউনের আগেই ছবির টিজার বেরিয়েছিল। করোনা (COVID-19) সংকটের আবহ না থাকলে এতদিনে প্রেক্ষাগৃহের দর্শকও দেখতে পেতেন। সেই দেখার সাধ এবার পূর্ণ হবে।

[আরও পড়ুন: শুক্রবারই ‘রাধে’র শুটিং ফ্লোরে সলমন, সংক্রমণ ঠেকাতে থাকছে বিশেষ ব্যবস্থা]

লকডাউনের আগেই ৬ মার্চ মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ-নন্দিতা জুটি প্রযোজিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ (Brahma Janen Gopon Kommoti)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এবং সোহম মজুমদার (Soham Majumdar)। কয়েকদিন যেতে না যেতেই বন্ধ হয়ে যায় সিনেমা হল। সেই সিনেমাটিও পুজোতে মুক্তি পাবে। ১৬ এবং ২৩ অক্টোবর দু’টি শুক্রবার। এর মধ্যে যেকোনও একটি তারিখ বেছে নেওয়া হবে।

এছাড়াও তৈরি রয়েছে দেব (Dev), পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), শকুন্তলা দেবী অভিনীত ‘টনিক’। বহুদিন ধরে মুক্তির অপেক্ষায় দেবের প্রযোজনায় তৈরি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়। শোনা গিয়েছে, কোয়েল মল্লিক (Koel Mallick) অভিনীত ‘রক্ত রহস্য’ও পুজোতেই (Durga Puja) মুক্তি পাবে। অঞ্জন দত্তের মিউজিক্যাল ‘সাহেবের কাটলেট’। ছবির অন্যতম প্রধান চরিত্রে অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty), সুপ্রভাত (‘ব্যোমকেশ গোত্র’ ও ‘ফাইনালি ভালবাসা’ খ্যাত), কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। অঞ্জন দত্ত (Anjan Dutt) নিজেও একটি অন্যরকম চরিত্রে থাকবেন। পাশাপাশি সৃজিতের একটি টুইট নিয়েও জল্পনা শুরু হয়েছে। প্রযোজক রানা সরকার পুজোর সময় জাতিস্মর রিলিজের প্রস্তাব দিয়েছেন পরিচালককে। যা শুনে দারুণ খুশি সৃজিত।

[আরও পড়ুন: ফের পর্দায় রবি ঠাকুরের কাহিনি অবলম্বনে ছবি, দুই বোনের চরিত্রে অর্পিতা-ঋতাভরী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement