BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

কোলে সদ্যোজাত, ‘রক্ত রহস্য’র টিজার পোস্টারে নয়া অবতারে কোয়েল

Published by: Sandipta Bhanja |    Posted: February 14, 2020 11:48 am|    Updated: February 14, 2020 5:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোয়েলের কোলে সদ্যোজাত। তোয়ালে মোড়া খুদে নিশ্চিন্তে ঘুমোচ্ছে। আর ঘুমন্ত সেই ছোট্ট শিশুকে পরম স্নেহ মমতায় আগলে রেখেছেন কোয়েল মল্লিক। বুকে আঁকড়ে থাকা সেই সদ্যোজাতের সঙ্গে কী সম্পর্ক অভিনেত্রীর? কিংবা এই সদ্যোজাতই বা কে? একঝলকে এমন ছবি দেখে এসব প্রশ্ন মাথায় আসা কিন্তু অস্বাভাবিক নয়! এই ছবি আসলে কোয়েলের আগামী রিলিজ ‘রক্ত রহস্য’-এর। নেপথ্যে পরিচালক সৌকর্য ঘোষাল।

শুটিং অনেক আগেই হয়ে গিয়েছে। কিন্তু এতদিন মুক্তি অপেক্ষায় দিন গুনছিল ‘রক্ত রহস্য’। অবশেষে এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির দিনক্ষণ। চলতি বছরের এপ্রিলেই পয়লা বৈশাখের আগে মুক্তি পাচ্ছে ‘রক্ত রহস্য’। অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র পর আবারও অন্যরকম অবতারে দেখা যাবে কোয়েল মল্লিককে। যদিও ‘মিতিন মাসি’র আগেই ‘রক্ত রহস্য’-এর শুটিং হয়ে গিয়েছিল। রিলিড ডেটের সঙ্গে মুক্তি পেল ছবির নয়া টিজার পোস্টারও। যেখানে দুর্বার-সাহসী মহিলা অবতারে দেখা গেল কোয়েলকে। ‘রক্ত রহস্য’ ছবির পরতে পরতে যে রহস্য-রোমাঞ্চের স্বাদ রয়েছে, তার ইঙ্গিত মিলল টিজার পোস্টারেই।

[আরও পড়ুন: এভারেস্ট অভিযাত্রী সুনীতা হাজরার গল্প এবার সিনেপর্দায়, মুখ্য চরিত্রে চান্দ্রেয়ী ঘোষ ]

আদ্যোপান্ত থ্রিলার ছবি। ‘রক্ত রহস্য’ আদতে এক ইমোশনাল মেয়ের জার্নি। স্বর্ণজা নামে এক তরুণীর চরিত্রে দেখা যাবে কোয়েলকে। যে আদতে পেশাদার এক রেডিও জকি। হঠাৎই একদিন শোয়ের মাঝে এক অচেনা নম্বর থেকে ফোন আসে তাঁর কাছে। তারপর থেকে আচমকাই বদলে গেল স্বর্ণজার জীবন। সেখানেই ঘুরে যায় গল্পের মোড়। কীভাবে? স্বর্ণজার জীবনেই বা কী পরিবর্তন আসে? জানতে হলে অপেক্ষা করতে হবে এপ্রিলের ১০ তারিখ অবধি।

কিন্তু কোয়েলকে কেন কাস্ট করলেন? সৌকর্যের কথায়, ‘রক্ত রহস্য’র জন্য ঘরোয়া সাদামাটা একেবারে পরিচিত, এরকম কাউকে দরকার ছিল। কোয়েলের মধ্যেও সেটা রয়েছে। তাই স্বর্ণজার চরিত্রে কাস্ট করার সময়ে কোয়েল ছাড়া অন্য কারও কথা ভাবতে পারেননি সৌকর্য ঘোষাল।

[আরও পড়ুন: ইংরেজির ফাঁদে ইরফান, ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলারে উঠে এল বাবা-মেয়ের মিষ্টি সম্পর্ক ]

দিন কয়েক আগেই কোয়েলের মা হওয়ার খবর শোনা গিয়েছিল। এবার টিজার পোস্টারে অভিনেত্রীর কোলে এক সদ্যোজাতকে দেখে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, এই প্রথমবার সৌকর্যের ছবিতে দেখা যাবে কোয়েল মল্লিককে। ইমোশনাল থ্রিলার ‘রক্ত রহস্য’-এর স্ক্রিপ্ট শুনেই নাকি পছন্দ হয়ে গিয়েছিল অভিনেত্রীর। আর না করতে পারেননি। তখনও প্রযোজক চূড়ান্ত না হওয়ায় কোয়েল নিজেই সৌকর্যকে পাঠিয়েছিলেন সুরিন্দর ফিল্মসের কর্তা নিশপাল সিং-এর কাছে। তিনিও রাজি হয়ে যান সঙ্গে সঙ্গে। ছবিতে তিনটি গান গেয়েছেন নেটদুনিয়ার সেনসেশন দেবদীপ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement