BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে ‘লাভরাত্রি’র ট্রেলার, প্রথম ছবিতেই সাবলীল আয়ুষ

Published by: Bishakha Pal |    Posted: August 6, 2018 8:02 pm|    Updated: August 6, 2018 8:02 pm

Loveratri Trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ বলিউডে ডেবিউ করেই ফেললেন সলমনের জামাইবাবু। ঠিকই ধরেছেন। অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মা হলেন বি-টাউনের বাসিন্দা। স্বাভাবিকভাবেই তাঁর প্রথম ছবিটি প্রযোজনা করল শালাবাবু সলমনেরই প্রযোজনা সংস্থা।

একা মায়ের লড়াইয়ের কাহিনি ‘হেলিকপ্টার এলা’, প্রকাশ্যে ছবির ট্রেলার ]

অর্পিতা খানের সঙ্গে আয়ুষ শর্মার যখন বিয়ে হয়েছিল, তখন থেকেই প্রশ্ন উঠছিল আয়ুষকে কি এবার বলিউড ছবিতে দেখা যাবে? আয়ুষের ইচ্ছা ছিল ষোলোআনা। কিন্তু মাথার উপর বসে স্বয়ং সলমন খান। তাই ইচ্ছার কথা জোর দিয়ে জানাতে পারেননি আয়ুষ। তবে সলমনেরও হয়তো তেমন ইচ্ছাই ছিল। তাই তখন ঢাকঢোল পেটাননি। পরে একেবারে তাঁকে স্ক্রিনে এনে চমকে দিলেন অনুরাগীদের।

ছবির নাম ‘লাভরাত্রি’। অভিনয়ে রয়েছেন নবাগত আয়ুষ শর্মা ও নবাগতা ওয়ারিনা হুসেন। পুরোদস্তুর রোম্যান্টিক গল্প এটি। সুশ্রুত মফঃস্বলের ছেলে। অ্যাম্বিশন জিনিসটা তার মধ্যে একেবারেই নেই। নিজের জীবন সে উপভোগ করতে ভালোবাসে। বৃথা ইঁদুরদৌড়ে সামিল হওয়া তার অপছন্দ। এমন একটি ছেলে হঠাৎই এক এনআরআই মেয়ের প্রেমে পড়ে। নবরাত্রির সময় বরোদায় এসেছিল সে। তখনই তাদের দেখা হয়। প্রথম দেখা থেকেই মেয়েটির প্রেমে হাবুডুবু খেতে শুরু করে সুশ্রুত। মেয়েটিও সুশ্রুতের উপর দুর্বল হয়ে পড়ে।

কিন্তু এসব ক্ষেত্রে যা হয়, এখানেও তাই হল। মেয়েটির এনআরআই বাবা এই সম্পর্কে রাজি নয়। প্রেমিকাকে পেতে গুজরাট ছেড়ে বিদেশে পাড়ি দেয় সুশ্রুত।  আলোচনা, মারামারি সবই আছে ছবিতে। কিন্তু এতে কি সমস্যার সমাধান হয়? এই নিয়েই ছবি।

জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির ]

নায়ক ও নায়িকার মতো ছবির পরিচালকও নতুন। নতুন এই পরিচালকের নাম অভিরাজ মিনাওয়ালা। ছবিতে একটি বিশাল জায়গা জুড়ে রয়েছে নবরাত্রি ও গরবা। ছবির ট্রেলারেও তার আভাস মিলেছে। ছবির চিত্রনাট্য লিখেছেন নীরেন ভাট। প্রযোজনা করেছে সলমন খান ফিল্মস প্রোডাকশন। ৫ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘লাভরাত্রি’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে