BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

আত্মঘাতী মিয়া খালিফা! প্রাক্তন পর্নস্টারের ‘মৃত্যুর’ খবর নিয়ে সরগরম নেটদুনিয়া

Published by: Bishakha Pal |    Posted: June 24, 2020 1:29 pm|    Updated: October 8, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিয়া খালিফা নাকি আত্মঘাতী হয়েছেন! আচমকা এমন খবরে অবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। উত্তাল হয়েছিল নেটদুনিয়া। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর শান্তিকামনা করে পোস্ট করেছেন। তাহলে এবার ২০২০ সাল আরও একজনকে নিয়ে গেল? সত্যিই আত্মঘাতী হলেন মিয়া খালিফা? একেবারই নয়। নেটদুনিয়ায় যেন নিরন্তর প্রচুর গুজব রটে, এটি তেমনই একটি গুজব। মিয়া এর উত্তর দিয়েছেন নিজেই।

প্রাক্তন পর্নস্টার অবশ্য এই পোস্ট দেখে একেবারেই মাথা গরম করেননি বা নেটিজেনদের মন্দ কথা শোনাননি। উলটে এই গুজবকে তিনি বেশ স্পোর্টিংলিই নিয়েছেন। টুইটারে তিনি জানিয়েছেন, ‘প্লিজ মনে করবেন না যে যাঁরা আমাকে ফুল পাঠিয়ে শোকবার্তা জানাননি তাঁদের কথা আমি মনে রাখছি।’ মিয়ার এই টুইটের পর স্বস্তির শ্বাস নেন ভক্তরা। নাঃ। তাহলে ২০২০-তে আরও একটা খারাপ খবর শোনাল না! তবে যে টুইট থেকে খবরটি ছড়িয়েছিল, মিয়ার টুইটের পর তড়ঘড়ি সেটি মুছে ফেলা হয়। 

[ আরও পড়ুন: ‘সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চাই’, দাবি বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির ]

এ বছরে বিয়ে করার কথা ছিল মিয়া খালিফার। কিন্তু করোনা আবহে ও লকডাউনের জেরে অন্য অনেক কাজের মতোই পিছিয়ে যায় মিয়ার বিয়েও। গত বছরের গোড়ার দিকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন মিয়া খালিফা। সুইডিশ বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে কিন্তু পর্ন দুনিয়ার কোনও সম্পর্ক নেই। পেশায় শেফ তিনি। গত দু’বছর ধরে মিয়া আর রবার্টের মধ্যে সম্পর্ক রযেছে। কিন্তু মিয়াকে রবার্ট বিয়ের প্রস্তাব দেন গত বছরের মাঝামাঝি সময়। শিকাগোর একটি রেস্তোরাঁয় ডিনারে গিয়েছিলেন তাঁরা। সেখানে আর পাঁচটা রোম্যান্টিক প্রেমিকের মতোই মিয়াকে প্রোপোজ করেন রবার্ট। একটি পাত্রে হীরের আংটি চাপা দিয়ে রেখেছিলেন তিনি। ঢাকনা খুলেই আংটিটি চোখে পড়ে মিয়ার। আপ্লুত হয়ে পড়েন তিনি। ‘হ্যাঁ’ বলতে বিন্দুমাত্র দেরি করেননি। তারপর থেকে অনেক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খলিফা। তার মধ্যে তাঁর অনামিকার হীরের আংটিও রয়েছে।

[ আরও পড়ুন: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার সরোজ খান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement