BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! মিয়া খালিফার স্তনযুগল নকল! ভিডিওয় গোপন তথ্য ফাঁস

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2021 5:18 pm|    Updated: January 20, 2022 6:27 pm

Mia Khalifa shares story of her Breast Surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ভিডিও জগৎ ছেড়ে দিয়েছেন। কিন্তু এখনও তাঁকে সে জগতের কিংবদন্তি হিসেবে গণ্য করা হয়। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা আড়াই কোটিরও বেশি। মূলত শরীরী আকর্ষণের জোরেই। এহেন মিয়া খালিফার (Mia Khalifa) শরীরের অন্যতম অঙ্গ অর্থাৎ স্তনযুগল নকল!  সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানিয়েছেন তিনি। শেয়ার করেছেন ভিডিও। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

 

শরীর নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি মিয়া। পর্ন ফিল্মের জগৎ ছেড়ে দিলেও নিয়মিত উষ্ণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেখানে ব্রেস্ট ইমপ্ল্যান্টের কথাও মজার ছলে একাধিকবার জানিয়েছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mia K. (@miakhalifa)

সম্প্রতি একটি ভিডিওয় নিজের ব্যক্তিগত জীবনের কাহিনি ভাগ করে নেন। সেখানে নকল স্তনযুগলের কথাও জানান। পাশাপাশি নিজের অস্ত্রোপচারের ভিডিও-ও শেয়ার করেন। শোনা গিয়েছে, ৯ লক্ষ ৯০ হাজার টাকা দিয়ে ব্রেস্ট ইমপ্লান্টস (Breast Implants) করিয়েছেন। নাকেরও সার্জারি করিয়েছেন মিয়া। তার জন্য খরচ করেছেন আরও বেশি। ১১ লক্ষ টাকা দিয়ে নাকি নোজ জব করিয়েছেন প্রাক্তন পর্ন তারকা। 

[আরও পড়ুন: বিয়ের পর এবার কাজে মন ভিকি কৌশলের, নতুন বউ ক্যাটকে ঘরে রেখে শুটিং ফ্লোরে নায়ক]

মোট তিনমাস পর্ন ইন্ডাস্ট্রিতে ছিলেন মিয়া খলিফা। কিন্তু ওই সময়টুকুর মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি। আজও সবচেয়ে বেশি জনপ্রিয় পর্নোগ্রাফি তারকাদের মধ্যে তিনি রয়েছেন তিন নম্বরে। পর্নহাবে তাঁর ছবিগুলি টপ রেটেড।

mia-khalifa

এখন নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলতেই পছন্দ করেন মিয়া। ইনস্টাগ্রামের পাশাপাশি নিয়মিত টুইটারেও সক্রিয় থাকেন। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মিয়ার। নিজের জীবনের নানা মূহূর্ত তুলে ধরেন সেখানে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mia K. (@miakhalifa)

 [আরও পড়ুন: ‘ফ্যামিলি ম্যান’ সিরিজে যৌন দৃশ্যে অভিনয়ের জেরেই সামান্তার ডিভোর্স! জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে