BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

TikTok অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে পাকিস্তান, ক্ষিপ্ত হয়ে কী সিদ্ধান্ত নিলেন মিয়া খালিফা?

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2021 5:29 pm|    Updated: May 25, 2021 5:29 pm

Mia Khalifa sharply reacted after Pakistan bans her TikTok account | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারীর এই সময়ে পাকিস্তানের উপর বেজায় ক্ষিপ্ত প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা (Mia Khalifa)। কারণ তাঁর টিকটক (TikTok) অ্যাকাউন্টটি নিষিদ্ধ করা হয়েছে সেখানে। এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন মিয়া। টিকটক অ্যাকাউন্ট নিষিদ্ধ করা হলেও টুইটারের মাধ্যমে নিজের পুরনো ভিডিওগুলি অনুরাগীদের জন্য পোস্ট করবেন বলে জানিয়ে দিয়েছেন তিনি।

কেন পাকিস্তানের টেলিকমিউনিকেশন অথোরিটি (Pakistan Telecommunication Authority) মিয়ার টিকটক অ্যাকাউন্ট সেদেশে নিষিদ্ধ করেছে। সে বিষয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে এর আগেও দু’বার প্রাক্তন পর্নস্টারের অ্যাকাউন্ট ব্যান করা হয়েছিল অশ্লীলতার দায়ে। গত এপ্রিলেই নিষেধাজ্ঞা তোলা হয়েছিল। তারপর আবার যে তাঁর টিকটক অ্যাকাউন্টটি নিষিদ্ধ করে দেওয়া হয়েছে তা জানতেন না মিয়া। সম্প্রতি এক অনুরাগীর মাধ্যমে খবর পান তিনি। তারপরই ক্ষিপ্ত হয়ে টুইটারে লেখেন, “পাকিস্তান আমার টিকটক অ্যাকাউন্ট সেদেশে নিষিদ্ধ করায় তীব্র ধিক্কার জানাচ্ছি। এবার থেকে নিজের সমস্ত টিকটক ভিডিও সেই সমস্ত পাক অনুরাগীদের জন্য টুইটারে পোস্ট করব যাঁরা ফ্যাসিজমকে রুখতে চান।”

 

[আরও পড়ুন: তামিলদের কি অপমান করা হয়েছে? ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ বিতর্কে মুখ খুললেন মনোজ]

উল্লেখ্য, মোট তিনমাস পর্ন ইন্ডাস্ট্রিতে ছিলেন মিয়া খলিফা। কিন্তু ওই সময়টুকুর মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। আজও সবচেয়ে বেশি জনপ্রিয় পর্নোগ্রাফি তারকাদের মধ্যে তিনি রয়েছেন তিন নম্বরে। পর্নহাবে তাঁর ছবিগুলি টপ রেটেড। এখন নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলতেই পছন্দ করেন মিয়া। টিকটকে তাঁর ২ কোটিরও বেশি ফলোয়ার রয়েছে। তাঁর পাশাপাশি নিয়মিত ইনস্টাগ্রাম, টুইটারেও সক্রিয় থাকেন। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মিয়ার। নিজের জীবনের নানা মূহূর্ত তুলে ধরেন সেখানে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mia K. (@miakhalifa)

[আরও পড়ুন: অতিমারীর জন্য বন্ধ শুটিং, নতুন সিরিয়ালগুলির কী হবে? চিন্তায় পরিচালক-প্রযোজকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement