BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আলুথালু বেশ, সিবিআইয়ের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর DRDO গেস্ট হাউস ছাড়লেন বিধ্বস্ত রিয়া

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2020 10:17 pm|    Updated: August 28, 2020 10:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলায় সিবিআইয়ের (CBI) সমন পেয়ে সাতসকালে মুম্বইয়ের DRDO গেস্ট হাউসে ভাই সৌভিককে নিয়ে পৌঁছেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। ঘণ্টার পর ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। একের পর এক প্রশ্নের উত্তর দেন সুশান্তের প্রেমিকা। শুক্রবার রাত ন’টা নাগাদ আলুথালু বেশে DRDO গেস্ট হাউস ছাড়তে দেখা যায় রিয়াকে। পরণে ছিল সাদা সালোয়ার।

 

রিয়ার বের হওয়ার আগেই মুম্বই পুলিশের একটি টিমকে মহিলা কনস্টেবল সমেত গেস্ট হাউসে ঢুকতে দেখা যায়। সূত্রের খবর, সাংবাদিকদের হাত থেকে বাঁচতে রিয়া পুলিশি নিরাপত্তা চেয়েছিলেন। সেই কারণেই মুম্বই পুলিশের টিম গেস্ট হাউসে পৌঁছায়। রিয়াকে এসকর্ট করে তাঁরা গাড়িতে তুলে দেয়।

[আরও পড়ুন: ব্যাংককে টানা ৩ দিন হোটেলের এক ঘরে ‘বন্দি’ ছিলেন সারা-সুশান্ত! দাবি অভিনেতার সহযোগীর]

গেস্ট হাউস থেকে ভাই সৌভিককে (Showik Chakraborty) নিয়ে রিয়া মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় যান। সেখান থেকে অবশ্য কিছুক্ষণ পরই বেরিয়ে পড়েন। মনে করা হচ্ছে, নিজের ও নিজের পরিবারের নিরাপত্তা চেয়ে আবেদন করতে গিয়েছিলেন রিয়া। পরে মুম্বই পুলিশের সাহায্যে নিজের আবাসনে প্রবেশ করেন রিয়া ও সৌভিক।

 

[আরও পড়ুন: শ্বশুরবাড়ির হাল সামলাতে আসছে ‘ভাগ্যলক্ষ্মী’, পরিচয় হয়েছে টেলিভিশনের এই সদস্যের সঙ্গে?]

রিয়া চক্রবর্তীর পাশাপাশি সিদ্ধার্থ পিঠানি, স্যামুয়েল মিরান্ডা, শৌভিক চক্রবর্তী এবং দীপেশ সাওয়ান্তকে জেরা করেছে সিবিআইয়ের (CBI) গোয়েন্দারা। সূত্রের খবর, রাজসাক্ষী হতে নাকি রাজি হয়েছেন সুশান্তের বন্ধু তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি (Sidharth Pithani) এবং কেয়ারটেকার দীপেশ সাওয়ান্ত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির জল্পনা তুঙ্গে। অনেকেই রিয়ার গ্রেপ্তারির দাবিতে সরব হয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement