৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দা থেকে অনেকদিন দূরে ছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি। ‘অমাবস্যা’ ছবি দিয়ে ফের বলিউডে ফিরছেন তিনি। আর এই সময়টুকুর মধ্যেই জড়িয়েও গেলেন গুজবে। একটি বিদেশি সংবাদমাধ্যমে প্রকাশ হয় অভিনেত্রী নাকি গর্ভবতী। আর এই খবর পড়েই রেগে যান নার্গিস। টুইটারে এনিয়ে একটি প্রতিক্রিয়াও দেন তিনি।

সংবাদমাধ্যমে প্রকাশ, হলিউড পরিচালক ম্যাট অ্যালোনজোর সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে নার্গিস ফাখরির। বহুদিন ধরে ডেট করছেন তাঁরা। ক্রিসমাস আর নববর্ষের সময় নাকি তাঁরা একসঙ্গে সময় কাটিয়েছেন। ইনস্টাগ্রামে নার্গিস দু’জনের ছবিও পোস্ট করেছেন। নার্গিস নাকি এখন প্রেমজীবনে সপ্তম স্বর্গে বিচরণ করছেন। ওই সংবাদমাধ্যমে এও প্রকাশ করা হয়, অভিনেত্রী নাকি এখন অন্তঃসত্ত্বা। এতেই চটেছেন নার্গিস। টুইটারে তিনি কড়া ভাষায় তিনি ওই সংবাদমাধ্যমকে বলেন, তারা যেন খবরটি তুলে নেয়। তিনি অসুস্থ ছিলেন। আর এই খবরটাকে রং চড়িয়ে প্রকাশ করেছে ওই নির্দিষ্ট সংবাদমাধ্যম। বেশ রাগত স্বরে নার্গিস বলেছেন, কোনও খবর প্রকাশ করার আগে তারা যেন তা যাচাই করে নেয়।

গুগাবাবার প্রত্যাবর্তন, এবার হিন্দিতে আসছে ‘গুপী গাইন বাঘা বাইন’ ]

২০১৭ সাল থেকে নার্গিস ফাখরির সম্পর্কের খবর নিয়ে কানাঘুষো শুরু হয়। শোনা যায়, অক্টোবর থেকে লস এঞ্জেলসে নাকি তাঁরা একসঙ্গে থাকছেন। দু’জন দু’জনের কবজিতে একে অপরের নামের আদ্যক্ষরের ট্যাটুও করিয়েছেন। কিন্তু কেউ সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।

নার্গিস ফাখরি বলিউডে ডেবিউ করেন ইমতিয়াজ আলির ছবি দিয়ে। ছবির নাম ‘রকস্টার’। ছবিতে নার্গিসের বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। তারপর তাঁর ছবি ‘মাদ্রাজ ক্যাফে’ দর্শকের প্রশংসা পেয়েছিল। হলিউডে এখনও পর্যন্ত তিনি একটি ছবি করেছেন- ‘স্পাই’। ১ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘অমাবস্যা’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে শচীন জোশীকে।

বিয়ে করছেন আলিয়া-রণবীর? বাগদানের দিনক্ষণ পাকা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং