×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিবিদ থেকে ময়দান মাতানো খেলোয়াড়, এযাবৎকাল বায়োপিক হয়েছে অনেককে নিয়ে। তবে, এবার বায়োপিক হতে চলেছে মাদার টেরিজাকে নিয়ে। পরিচালনা করবেন সীমা উপাধ্যায়। লেখনীও তাঁর। ছবির নাম ‘মাদার টেরিজা: দ্য সেন্ট’। সম্প্রতি এই ছবির কথা ঘোষণা করেছেন নির্মাতারা। মাদারের চরিত্রে কাকে দেখা যাবে, তা যদিও আড়ালে রাখা হয়েছে নির্মাতাদের তরফে। তবে জানা গিয়েছে, বলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বেশ ক’জন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে মাদারের বায়োপিকে।

[ঘরের মেয়ে যাদবপুরের প্রার্থী, মিমির উত্থানে উচ্ছ্বসিত জলপাইগুড়ির পাণ্ডাপাড়া]

এ ছবি প্রযোজনা করছেন প্রদীপ শর্মা, নীতিন মনমোহন, গিরীশ জোহর এবং প্রাচী মনমোহন। পরিচালক উপাধ্যায় জানিয়েছেন, সদ্য কলকাতার মিশনারিস অফ চ্যারিটিতে গিয়েছিলেন। সেখানে সিস্টার প্রেমা মেরি পেইরিক (মিশনারিজ অব চ্যারিটির বর্তমান সুপেরিয়ার জেনারেল) এবং সিস্টার লিনির সঙ্গে দেখা করেছেন। আসন্ন ছবি নিয়ে আলোচনা করেছেন তাঁদের সঙ্গে।

প্রযোজকরা মাদারের বায়োপিক নিয়ে বেশ আশাবাদী। তাঁর মতো একজন গ্লোবাল আইকনকে পর্দায় তুলে ধরাটা যে মোটেই সহজ হবে না, এও জানিয়েছেন তাঁরা। কঠিন বিষয় হলেও, তাঁরা আশাবাদী যে এই ছবিতে মাদারের বার্তা তাঁরা যথাযথভাবে তুলে ধরতে সক্ষম হবেন।

[ডুয়ার্সে কী করছে টিম ‘জয়ী’, জানেন?]

এর আগেও ‘মাদার টেরিজা অফ ক্যালকাটা’, ‘মাদার টেরিজা ইন দ্য নেম অব গডস পুওর’-সহ আরও বেশ কিছু ডকু-ড্রামা হয়ে তৈরি হয়েছিল মাদারের জীবনকাহিনির নেপথ্যে। ২০১৬ সালে মাদার ‘সন্ত’ হিসেবে স্বীকৃতি পান।বায়োপিকের চিত্রনাট্য তৈরি। টেকনিশিয়ান টিম এবং কাস্টিংয়ে কারা থাকছেন খুব শিগগিরিই তা চূড়ান্ত হবে। বছর শেষে শুরু হতে পারে ছবির শুটিং। ২০২০ সালে মুক্তি পাবে ‘মাদার টেরিজা: দ্য সেন্ট’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং