BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজকীয় মেজাজে যশ-নুসরতের প্রেম, দেখুন নতুন মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’

Published by: Suparna Majumder |    Posted: July 8, 2022 9:49 pm|    Updated: July 8, 2022 9:51 pm

Nusrat Jahan and Yash Dasgupta featured in new music video Hariye Gelam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকীয় মেজাজে জমে উঠেছে নুসরত জাহান  (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তর (Yash Dasgupta) প্রেম। বাস্তব জীবনে তো বটেই ক্যামেরার সামনেও। প্রকাশ্যে এল নতুন মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’। তাতেই রোম্যান্টিক মুডে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দুই তারকা। 

Yash-Nusrat 1

ভিডিওটি দেখে ‘যোধা আকবর’ কিংবা ‘বাজিরাও মস্তানি’র মতো সিনেমার কথা মনে হতেই পারে। নবাবি বেশে রয়েছেন যশ। আর নুসরত যেন কখনও তাঁর বেগম, কখনও আবার সঙ্গিনী হয়ে দেখা দিয়েছেন। ভালবাসায় মোড়া এই গানটি লিখেছেন তাপস। তিনিই সাজিয়েছেন সুর। তাপসের কথায় ও সুরে গানটি গেয়েছেন পাপন ও লুইপা। 

[আরও পড়ুন: ‘কালী’ তথ্যচিত্রের পোস্টার বিতর্কের জের, পরিচালক লীনার বিরুদ্ধে জারি লুক আউট নোটিস]

নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে নুসরত ও যশের সম্পর্ক। নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক ভাঙার কিছু সময় পর থেকেই যশের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। এমন পরিস্থিতিতেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। ছেলের জন্মের পর যশের নামই তার বাবা হিসেবে নথিভূক্ত করান নুসরত। 

Yash Nusrat 2

এখন একসঙ্গে দিব্যি আছেন দুই তারকা। যশের সঙ্গে ইন্দোনেশিয়ায় ঘুরতে গিয়ে সেদেশের বিখ্যাত ‘লুওয়াক কফি’ খেয়েছিলেন। সেই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। এদিকে সিনেমাতেও জুটি বাঁধার কথা হয়েছে যশ-নুসরতের। শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে একসঙ্গে কাজ করার কথা রয়েছে। কিন্তু কিছুদিন আগে ‘চিনে বাদাম’ ছবি নিয়ে পরিচালক শিলাদিত্য এবং প্রযোজক অভিনেত্রী এনা সাহার সঙ্গে যশের মনোমালিন্য হয়। ছবি ছাড়ার কথা ঘোষণা করেন অভিনেতা। তারপর আর  ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ তিনি ও নুসরত অভিনয় করবেন কিনা, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে নতুন মিউজিক ভিডিওতে দু’জনের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের।

[আরও পড়ুন: নয়ের দশকের স্মৃতি নিয়ে নতুনভাবে ফিরছে ছোটপর্দার সুপারহিরো ‘ক্যাপ্টেন ব্যোম’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে