২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধূমপানের ছবি ভাইরাল, নেটদুনিয়ায় ট্রোলড পাক অভিনেত্রী সাবা কামার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 26, 2018 11:41 am|    Updated: July 26, 2018 11:41 am

Pakistani actress Saba Qamar trolled for smoking

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাহিরা খানের পর পালা এবার সাবা কামারের। বিতর্কে জড়ালেন ‘হিন্দি মিডিয়াম’ অভিনেত্রী। মাহিরা খানকে নিয়ে একসময় যে সমালোচনা উঠেছিল, সাবার বেলাতেও তাই হল। সোশাল মিডিয়ায় সম্প্রতি প্রকাশ পেয়েছে তাঁর কিছু ছবি। কোনও এক ফটোশুটে যাওয়ার আগে ছবিটা তোলা। সেখানে প্রকাশ্যে ধূমপান করতে দেখা গিয়েছে সাবাকে। আর এই নিয়েই সোশাল মিডিয়ায় তাঁকে ঘিরে শুরু হয়েছে চর্চা।

মাহিরা খানকে নিয়ে বেশ কয়েকমাস আগে এমনই একটি বিতর্ক উঠেছিল। তাঁরও ছবি প্রকাশ পেয়েছিল সোশাল মিডিয়ায়। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন রণবীর কাপুর। দু’জনকে প্রকাশ্যে ধূমপান করতে দেখা গিয়েছিল। এর জন্য টুইটার ও ফেসবুকে সমালোচনা সহ্য করতে হয়েছিল অভিনেত্রীকে। সাবা করিমের ক্ষেত্রেও তাই হল। টুইটারে কেউ সাবাকে বলছেন, মাহিরাকে অনুসরণ করছেন সাবা। তিনি কি আদৌ মুসলিম রইলেন? কেউ বলছেন, মাহিরাকে অনুসরণ করলেন সাবা। লজ্জা… আমরা মুসলিম। কেউ আবার সাবাকে একেবারে নির্লজ্জ আখ্যা দিয়েছেন।

শুটিংয়ের খাতিরে তৈরি আস্ত জাহাজ, তাক লাগাবে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ]

যদিও মাহিরার যখন বিতর্কে জড়িয়েছিলেন, নিজের স্বপক্ষে মুখ খুলেছিলেন তিনি। তার কারণও অবশ্য ছিল। ধূমপানের জন্য যত না সমালোচিত হয়েছিলেন তিনি, তার থেকেও বেশি প্রশ্ন উঠেছিল রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। তখন মাহিরা বলেছিলেন, বিষয়টি তাঁর ব্যক্তিগত। নারী ও পুরুষ একসঙ্গে সময় কাটাতেই পারে। এতে অসুবিধা কোথায়? পালটা প্রশ্ন করেন অভিনেত্রী। তাঁর মতে, এটি খুবই সাধারণ বিষয়। পাকিস্তানি অনেক অভিনেতা অভিনেত্রী প্রশ্ন ওঠে, সিনেমায় তো তিনি এমনটা করেন না? এর জবাবে মাহিরা বলেন, সব জিনিস তো আর পৃথিবীকে দেখানোর জন্য হয় না!

সাবা কামার পাকিস্তানি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত নাম। ভারতেও অনেক ছবি করেছেন তিনি। এর মধ্যে ‘আয়না’, ‘মান্তো’, ‘লাহোর সে আয়েগি’ অন্যতম। ইরফান খানের সঙ্গে তিনি ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে অভিনয় করেন। ছবিটি ব্লকবাস্টার হয়েছিল। এই ছবিতে অভিনয়ের জন্য বহু প্রশংসিত হয়েছেন তিনি।

প্রেম-বিছানা-আদর, ওয়েব সিরিজে এক অন্য মোড়কে শরৎচন্দ্রের ‘চরিত্রহীন’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে