২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস ১৩’ বন্ধের দাবিতে সরব কর্ণি সেনা। পথে নেমে আন্দোলনে শামিল কর্মীসমর্থকরা। শুক্রবার মুম্বইতে ভাইজানের বাড়ির সামনে বিক্ষোভ দেখান কর্ণি সেনারা। পুলিশ বেশ কয়েকজন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে। বাড়ানো হয়েছে সলমনের বাড়ির নিরাপত্তাও।

[আরও পড়ুন: ‘৮৩’ ছবির শুটিংয়ে হাউহাউ করে কেঁদে ফেললেন রণবীর সিং]

সম্প্রতিই শুরু হয়েছে ‘বিগ বস ১৩’-এর সম্প্রচার। ওই অনুষ্ঠান নিয়ে উৎসাহ তুঙ্গে দর্শকদের। তবে তারই মাঝখান থেকে উঠেছে বিরোধিতার সুরও। এই অনুষ্ঠানের বিষয়বস্ত নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যা সম্প্রচারিত হয় তা আদতে ভারতের সংস্কৃতি বিরোধী বলেও দাবি করেন কেউ কেউ। এই অভিযোগ তুলে অনুষ্ঠানের সম্প্রচারও বন্ধের দাবি তোলেন তাঁরা। এবার ওই একই দাবিতে সরব কর্ণি সেনা। তবে শুধু বিবৃতিই নয়, রীতিমতো আন্দোলনের পথে হাঁটলেন ওই সংগঠনের কর্মী সমর্থকরা।

বিতর্কিত এই শোয়ের সঞ্চালক সলমন খান। তাই শুক্রবার মুম্বইয়ের বান্দ্রায় ভাইজানের বাড়ির সামনে বিক্ষোভ দেখায় কর্ণি সেনা। আন্দোলনকারীদের দাবি, এই শোয়ের মাধ্যমে অপসংস্কৃতি ছড়িয়ে পড়ছে সমাজে। তাই তা অবিলম্বে বন্ধ করতে হবে। খবর পেয়েই ভাইজানের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। বিক্ষোভকারীদের মধ্যে থেকে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। আপাতত নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মোড়া সলমনের বাড়ির চত্বর। যাতে আর কোনওভাবে কর্ণি সেনা বিক্ষোভ দেখাতে না পারে, তাই কড়া নজর রেখেছে পুলিশ।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ালেন মৌনী! সঙ্গী কে জানেন?]

এর আগে বিপাকে জড়ায় সলমন খান সঞ্চালিত রিয়ালিটি শো ‘বিগ বস’। শুক্রবারই গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে ‘বিগ বস’ নিষিদ্ধ করার দাবি তুলে চিঠি পাঠিয়েছিলেন। বিজেপি সাংসদ নন্দ কিশোরের অভিযোগের ভিত্তিতেতেই এই রিয়ালিটি শো নির্মাতাদের কাছ থেকে রির্পোট তলব করে তথ্য সম্প্রচার মন্ত্রক। প্রকাশ জাভড়েকরকে পাঠানো চিঠিতে নন্দ কিশোর সাফ জানিয়েছেন ‘বিগ বস’ নিয়ে তাঁর আপত্তির কারণ। তাঁর কথায়, “এই রিয়ালিটি শো ভারতের ভাবমূর্তি নষ্ট করছে। ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতিকে কলুষিত করার চেষ্টা করছে। এমন কিছু অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে, যা পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখা যায় না!” নন্দ কিশোরের আপত্তি মূলত ‘বেড ফ্রেন্ড ফরেভার’ নামক ‘বিগ বস’-এ যে পর্ব দেখানো হয়েছে, সেটা নিয়ে। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং