BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিকের সঙ্গেই বাগদান পর্ব সারলেন প্রিয়াঙ্কা, অক্টোবরেই বিয়ে!

Published by: Sulaya Singha |    Posted: July 27, 2018 1:49 pm|    Updated: July 27, 2018 1:49 pm

Priyanka Chopra got engaged with Nick Jonas: US media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল তাঁদের সম্পর্ক নিয়ে। এবার একপ্রকার নিশ্চিতই হওয়া গেল। পপ গায়ক নিক জোনাসের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার এ বছরই। আর সেই কারণেই সলমন খানের ‘ভারত’ ছবি থেকেও সরে দাঁড়ালেন কোয়ান্টিকো খ্যাত অভিনেত্রী।

[‘সঞ্জু’তে ভুল তথ্য দেওয়া হয়েছে, নির্মাতাদের আইনি নোটিস আবু সালেমের]

দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ড নিয়ে বেশ কয়েকদিন ধরেই সরগরম বলিপাড়া। পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল প্রবল। আর প্রিয়াঙ্কাও যেন ধরি মাছ না ছুঁই পানি করে পুরো বিষয়টি নিয়ে হেঁয়ালি করে চলছিলেন। একসঙ্গে ডিনার, মায়ের সঙ্গে দেখা করানো, কোনও কিছুই গোপন থাকেনি যদিও। তাই অনুরাগীরা ধরেই নিয়েছিলেন, সাহেব বরই হচ্ছে প্রিয়াঙ্কার। আর সে ধারণাতেই একপ্রকার সিলমোহর লাগিয়ে দিলেন পরিচালক আলি আব্বাস জাফর। শুক্রবার সকালে টুইট করে তিনি জানিয়ে দেন, তাঁর আপকামিং ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রি চপস। লেখেন, “একটি বিশেষ কারণে ভারত ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের তরফে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।”

দিনকয়েক আগেই গোয়ায় গিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়াও সঙ্গে ছিলেন। একসঙ্গে হুল্লোড় করে সময় কাটান তাঁরা। পরে সে সব কথা ইনস্টাগ্রামে জানান প্রিয়াঙ্কা। সেখানেই একটি ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে নিক আর তাঁর ভাই দাঁড়িয়ে আছেন সমুদ্রসৈকতে। সঙ্গে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘মাই ফেভরিট মেন’। তখনই জল্পনা অনেকখানি পরিষ্কার হয়ে গিয়েছিল। এবার মার্কিন মিডিয়া জানিয়ে দিল, গত সপ্তাহে প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন দুই তারকা। চলতি বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। যদিও প্রিয়াঙ্কা বা নিক এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। তবে এ খবর অস্বীকারও করেননি তাঁরা।

[এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর]

বলিউডের পাশাপাশি হলিউডের নিজের পরিচিত পেয়েছেন প্রিয়াঙ্কা। ছোট ও বড়পর্দায় একের পর এক কাজ করে চলেছেন তিনি। কেরিয়ারে স্বপ্নের দৌড় চলছে তাঁর। আর বিদেশের সঙ্গে বিদেশিকেই যে দারুণ পছন্দ করে ফেলেছেন, তাই-ই এবার নিশ্চিত হল। বয়সে প্রায় এগারো বছরের ছোট নিককেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া সিদ্ধান্তটা নিয়েই ফেললেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে