BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

PPE কিট পরে সবজি বাজারে দরদাম করে হাসির খোরাক রাখি, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: April 24, 2021 5:21 pm|    Updated: April 24, 2021 5:21 pm

Rakhi-Sawant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চর্চায় থাকতে ভালবাসেন। তার জন্য কত কীই না করে থাকেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম প্রোফাইলে তার সুলুক সন্ধান পাওয়া যায়। এবারও তার ব্যতিক্রম হল না। বিচিত্র কাণ্ড ঘটিয়েই বসলেন বলিউডের রিয়ালিটি স্টার। PPE কিট পরে গেলেন সবজি কিনতে। সেখানে পৌঁছে আবার শুরু করে দিলেন দরদাম। সেই ভিডিও আপলোড করলেন ইনস্টাগ্রামে (Instagram)। রাখির কাণ্ড দেখে হেসেই খুন নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের PPE কিট পরে বেগুন, পটল, ফুলকপি, বাধাকপির দরদাম করছেন রাখি। মাঝে মধ্যে আমার মুখের সার্জিক্যাল মাস্ক খুলে ফেলছিন। পরক্ষণেই পরে নিচ্ছেন। সবজি বিক্রেতাদেরও মাস্ক ঠিক করে পরার পরামর্শ দেন। আবার ডিসকাউন্ট দেওয়ার দাবিও তোলেন। শেষে ৩০০ টাকার মাধ্যে একগাদা সবজি কিনে বেজায় খুশি হন রাখি সাওয়ান্ত।

[আরও পড়ুন: বিপদের সময় অক্সিজেন ও বেডের খবর কোথায় পাবেন, হদিশ দিলেন পরমব্রত]

তাঁর এই কাণ্ডকারখানা দেখে হেসেই খুন নেটিজেনরা। মন্তব্য করেছেন তারকারাও। রাহুল বৈদ্য লিখেছেন, “রাখি সব বেগুন খেয়ে নেবে।” প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী আবার তাঁকে ‘কিউট’ আখ্যা দিয়েছেন। নেটিজেনদের একজন আবার রাখিকে গরীব সবজিওয়ালার সঙ্গে দরদাম না করার পরামর্শ দিয়েছেন। একজন তো আবার রাখি সাওয়ান্তকে মহারাষ্ট্রের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করে দিয়েছেন। অবশ্য নেটজেনদের একজন আবার রাখিতে সতর্ক করে লিখেছেন, “কোনও PPE কিটে করোনাকে আটকানো যাবে না যদি আপনি এভাবে বারবার মাস্ক খুলে কথা বলতে থাকেন। ঘরে থাকলেও মাস্ক খুলবেন না।”

Rakhi Sawant shares vegetable shopping video, internet goes crazy Rakhi Sawant shares vegetable shopping video, internet goes crazy Rakhi Sawant shares vegetable shopping video, internet goes crazy

উল্লেখ্য, কিছুদিন আগেই ক্যানসার মুক্ত হয়েছিলেন রাখি সাওয়ান্তের মা। সেকথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। মায়ের চিকিৎসায় সাহায্য করার জন্য ‘দেবদূত’ সলমন খানকে (Salman Khan) ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। হাঁটু মুড়ে রাস্তায় মাথা নত করে সলমন ও তাঁর পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন রাখি।  

[আরও পড়ুন: আইসোলেশনে মা শুভশ্রী, বাবা রাজের ‘অত্যাচারে’ জর্জরিত ছোট্ট যুবান, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement