২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অদ্ভুত অঙ্গভঙ্গী, তার থেকেও অদ্ভুত পোশাক-আশাক পরে ক্যামেরার সামনে দিব্যি পোজ দেন। ক্যামেরা দেখলেই ছোট্ট বাচ্চার মতো চঞ্চল হয়ে ওঠেন। সহকর্মীরা পর্যন্ত তাঁর চাঞ্চল্যের চোটে অতীষ্ট হয়ে ওঠেন। এমন চঞ্চল স্বভাবের ছেলেটাই দীপিকা পাড়ুকোনের মনের মানুষ হয়ে উঠেছেন। এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, রণবীর সিংয়ের উপর চোখ বন্ধ করে ভরসা করতে পারেন তিনি। কেন এই কথা নায়িকা বলেছিলেন, তা এতদিনে পরিষ্কার হল। ভিড়ের হেনস্তার হাত থেকে সুকৌশলে নিজের মহিলা অনুরাগীদের বাঁচালেন বলিউডের বাজিরাও। মেটালেন তাঁদের সেলফির আবদারও।

[সাত-সাতটি ছবির পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছিলেন, বিস্ফোরক মনোজ]

একটি ফ্যাশন স্টোরের উদ্বোধনে গিয়েছিলেন রণবীর। বাইরে বের হতেই ভিড় ঘিরে ধরে তাঁকে। সকলেই নায়কের সঙ্গে সেলফি তোলার জন্য উদগ্রীব হয়ে ওঠেন। ভিড়ের মধ্যে ঠেলাঠেলিও শুরু হয়ে যায়। মহিলাদেরও বাজেভাবে ধাক্কা দিতে শুরু করে অনেকে। হাত দিয়ে তাঁদের সরিয়ে দেন রণবীর। আগলে রেখে আগে নিজের মহিলা অনুরাগীদের সেলফির আবদার মেটান। তবে পুরুষ ফ্যানদের সঙ্গেও খারাপ ব্যবহার মোটেও করেননি ‘বাজিরাও’। পরে তাঁদের সঙ্গেও ছবি তোলেন।

[বিদ্যুতের দুর্নীতি নিয়ে প্রকাশ্যে ‘বাত্তি গুল মিটার চালু’র ট্রেলার]

শিশুসুলভ সারল্য রয়েছে তাঁর। অনেকেই এর জন্য নায়ককে বেশ অপরিণতই মনে করেন। কিন্তু এই কিন্তু রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর যখন দীপিকা মানসিক অবসাদের সঙ্গে লড়াই করছেন, তখন নাকি রণবীর সিংই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। নতুন করে তাঁকে হাসতে শিখিয়েছিলেন। সূত্রের খবর মানলে চলতি বছরই ইটালিতে গাঁটছড়া বাঁধছেন দু’জনে। সে সিদ্ধান্ত যে একেবারে সঠিক। তা এই ভিডিওতেই পরিষ্কার।    

 

Ranveer Singh At JACK & JONES Store | Ranveer Singh Out For Shopping

A post shared by 🔥🔥 (@bollywood.loverss_) on

[সিনেমায় আসছেন সুহানা? শাহরুখ-তনয়ার সঙ্গে কাজ করতে আগ্রহী একাধিক পরিচালক]

আরও পড়ুন

ট্রেন্ডিং