BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’, কবে ছবির শুটিং শুরু? জানালেন সলমন

Published by: Akash Misra |    Posted: December 20, 2021 1:59 pm|    Updated: December 20, 2021 2:01 pm

Salman Khan announces 'Bajrangi Bhaijaan 2' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন মানেই বক্স অফিসে হাঙ্গামা। অন্তত, ‘টিউবলাইট’, ‘রাধে’ ছবি মুক্তির আগে বলিউডে এমনই ইতিহাস লিখেছিলেন সলমন খান (Salman Khan)। কিন্তু ওই দুই ছবি মুখ থুবরে পড়ায় সলমনের আত্মবিশ্বাস কিছুটা হলেও দুর্বল হয়েছিল। তবে সলমনের যে ছবি শুধু বক্স অফিস নয়, সমালোচকদের মুখেও তালা লাগিয়ে দিয়েছিল, তা হল ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া এই ছবি প্রথম সপ্তাহেই রেকর্ড ব্যবসা করে। তথ্য বলছে, গোটা বিশ্বে এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসা করেছে। শুধু টাকার অঙ্ক নয়, ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি সলমনেরও খুব প্রিয় ছবি। কারণ, বহুদিন পর সলমন হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন অভিনেতা।

এবার খবর হল, খুব শীঘ্রই আসতে চলেছে ‘বজরঙ্গি ভাইজানে’র সিক্যুয়েল। আর নিজে মুখেই জানালেন সলমন খান। গপ্পোটা হল, ‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি আর আর আর-এর প্রচারে রবিবার ছবির টিমের সঙ্গে হাজির ছিলেন সলমনও। সেই প্রচারের মাঝেই সলমন জানান, খুব শীঘ্রই শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং। ইতিমধ্য়ে চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।

[আরও পড়ুন: পারিবারিক বন্ধন আঁকড়ে সংগ্রামের কাহিনি, আড়াই বছর পর ছোটপর্দায় নায়িকা হয়ে ফিরছেন পায়েল দে]

ছবির প্রচারে এসে সলমন জানান, ‘বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার। আগামী বছরই এই ছবির শুটিং শুরু হবে।’

তা নতুন ‘বজরঙ্গি ভাইজান’ ছবির গল্প কী হবে?

নতুন ছবির গল্প কোন দিকে যাবে তা নিয়ে খুব একটা কিছু বলতে চাননি সলমন। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই ছবিতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে ছবিতে সলমন ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলতে চাননি সলমন। জানা গিয়েছে, করিনা কাপুর খান নাকি এই নতুন ছবির চিত্রনাট্য পড়েছেন। তবে তার দিক থেকে এখনও কোনও সবুজ সংকেত আসেনি। শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান সলমন। তবে সব নিয়েই এখন পরিকল্পনা চলছে।

[আরও পড়ুন: জন্মদিনে নয়া চমক, হিন্দি ছবিতে অনিল কাপুরের সঙ্গী শাশ্বত চট্টোপাধ্যায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে