BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নিউ নর্মালে নাম বদলে ফিরছে ‘বিগ বস’, প্রোমোয় কৃষকের ভূমিকায় সলমন!

Published by: Suparna Majumder |    Posted: August 9, 2020 3:20 pm|    Updated: August 9, 2020 3:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্দমাক্ত দেহে কখনও হাতে ধানের চারাগাছ, কখনও আবার ট্রাক্টরের স্টিয়ারিং। ১১ জুলাই থেকে পানভেলের ফার্মহাউসে চাষ করার এই ধরনের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছিলেন সলমন খান (Salman Khan)। এতদিনে তাঁর কৃষিকাজের রহস্য উন্মোচন হল। বলিউডের ভাইজানের সেই কৃষিকাজের মুহূর্তগুলিই এবার উঠে এল ‘বিগ বস’-এর (Bigg Boss) নতুন মরশুমের প্রোমো-ভিডিওয়। ১৪তম এই মরশুমের নাম দেওয়া হয়েছে ‘বিগ বস ২০২০’।

[আরও পড়ুন:সুশান্ত ইস্যুতে ইডির দপ্তরে টানা ১৮ ঘণ্টা ম্যারাথন জেরা রিয়া চক্রবর্তীর ভাইকে]

লকডাউনের সময় থেকেই পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। সেখান থেকেই তৈরি করেছেন দু’টি মিউজিক ভিডিও। একটিতে আবার সলমন খানের সঙ্গে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। শোনা গিয়েছে, ফার্ম হাউসে থেকেই ‘রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির প্রস্তুতি নিচ্ছিলেন সলমন। তার মাঝেই ‘বিগ বস’-এর নতুন সিজনের শুটিংও সেরেছেন। ওবার সেই প্রোমো প্রকাশ্যে এল।

নতুন সিজনের প্রোমোয় পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন সলমন খান। বলিউডে গুঞ্জন, নিউ নর্মালে নিজের পারিশ্রমিকের অর্থেও পরিবর্তন করেছেন সলমন। আগের মরশুমের থেকে নাকি কম পারিশ্রমিক নিচ্ছেন তিনি। শোনা এও গিয়েছে, এবারে প্রত্যেক প্রতিযোগীকে করোনা পরীক্ষা করে তারপর ‘বিগ বস’-এর ঘরে ঢুকতে হবে। গত বছর, ‘বিগ বস’ জিতেছিলেন সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। সেবারে লোনাভলা থেকে গুরগাঁওয়ের ফিল্ম সিটিতে রিয়ালিটি শোয়ের সেট সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। এবারও সেখান থেকেই শো সম্প্রচার করার পরিকল্পনা করা হয়েছে বলে শোনা গিয়েছে। ইতিমধ্যেই বেশ কয়েকজন তারকা প্রতিযোগীর নাম উঠে এসেছে। যাঁদের মধ্যে রয়েছেন হিন্দি টেলিভিশন তারকা নিয়া শর্মা (Nia Sharma), ভিভিয়ান ডিসেনা (Vivian Dsena) এবং কমেডিয়ান সুগন্ধা মিশ্র (Sugandha Mishra)। ‘বিগ বস’-এর ১৪তম মরশুমের প্রতিযোগী হিসেবে চলচ্চিত্র পরিচালক ওনির (Onir) এবং সুস্মিতা সেনের (Sushamita Sen) ভাই রাজীব সেনের (Rajeev Sen) নামও শোনা গিয়েছিল। তবে দু’জনেই জানিয়ে দিয়েছেন তাঁরা রিয়ালিটি শোয়ে যোগ দিচ্ছেন না।

[আরও পড়ুন: গুরুতর কোনও শারীরিক সমস্যা নেই, ভাল আছেন সঞ্জয় দত্ত]

গত বছরই ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে এক দশক পূর্ণ করেছিলেন সলমন খান। এবার তাঁর ১১তম মরশুম। বাকি তিন মরশুমে সঞ্চালক হিসেবে দায়িত্ব সামলেছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), আরশাদ ওয়ারসি (Arshad Warsi) এবং শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তবে সলমনের স্বতস্ফূর্ত মেজাজ বরাবর দর্শকদের আটকে রেখেছে ছোটপর্দার বৈচিত্র্যময় ঘরের অন্দরে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement