BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতেই যোগ দিলেন হরিয়ানার গায়িকা স্বপ্না চৌধুরি

Published by: Soumya Mukherjee |    Posted: July 7, 2019 4:22 pm|    Updated: July 7, 2019 4:22 pm

Haryanvi singer and dancer Sapna Choudhary joins BJP in Delhi.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপিতেই যোগ দিলেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা স্বপ্না চৌধুরি। রবিবার মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, বিজেপির সাধারণ সম্পাদক রাম লাল ও দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারির উপস্থিতিতে কেন্দ্রের শাসকদলে যোগ দেন তিনি। দলকে আরও শক্তিশালী করতে দেশব্যাপী সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। সেই উপলক্ষে দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ক্যাম্প খুলেছে তারা। রবিবার সকালে সেখানে গিয়ে বিজেপির সদস্যপদ সংগ্রহ করেন তিনি। তাঁকে যোগদান করিয়েই দিল্লিতে এই কর্মসূচির সূচনা করল বিজেপি।

[আরও পড়ুন- ‘নির্যাতন বৃদ্ধির জন্য দায়ী মহিলাদের জীবনযাপন’, বিতর্কিত মন্তব্য শীর্ষ পুলিশকর্তার]

গত মার্চে উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি রাজ বব্বরের একটি টুইটের জেরে সংবাদের শিরোনামে আসেন স্বপ্না। লোকসভা নির্বাচনের আগে প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন রাজ বব্বর। স্বপ্নাকে দলে স্বাগতও জানিয়েছিলেন। কিন্তু, তারপরই স্বপ্না হঠাৎ ঘোষণা করেন এই খবর ঠিক নয়। তিনি প্রিয়াঙ্কা গান্ধীর অনুরাগী হলেও কংগ্রেস যোগ দেননি। শুধু তাই নয়, লোকসভার সময় দিল্লিতে বিজেপির হয়ে নির্বাচনী প্রচারে অংশও নেন এই গায়িকা।

[আরও পড়ুন- চরম আতঙ্কে কাটছে দিন, প্রাণ বাঁচাতে নাম বদলের ভাবনা মুসলিম আমলার]

এরপর কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যে খবর ছড়ানোর অভিযোগ তোলে বিজেপি। দিল্লির সভাপতি মনোজ তিওয়ারি অভিযোগ করেন, স্বপ্নার অনুমতি ছাড়া তার পুরনো ছবি ব্যবহার করে মিথ্যে প্রচার চালাচ্ছে কংগ্রেস। দাবি করছে, তিনি নাকি মথুরা থেকে বিজেপি প্রার্থী হেমা মালিনীর বিরুদ্ধে ভোটে দাঁড়াবেন। কিন্তু, এই খবর ঠিক নয়। আসলে কংগ্রেস বুঝতে পেরেছে প্রিয়াঙ্কা গান্ধীর নেতৃত্বে তারা ভাল ফল করবে না। তাই স্বপ্নার সুপারস্টার ইমেজকে কাজে লাগিয়ে দলকে জনপ্রিয় করার চেষ্টা করছে। স্বপ্না বিজেপিতে যোগ দিলে তিনি খুশি হবেন বলেও জানান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে