×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ হয়ে সোনু নিগম যে হাসপাতালে ভরতি হয়েছিলেন, সে খবর গতকালই সামনে এসেছে। কিন্তু গায়কের তরফে কাল পর্যন্ত কিছু জানানো হয়নি। এবার সোনু নিজেই হাসপাতালের ছবি পোস্ট করলেন। অনুরাগীদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে সোনু নিগম তাঁর আইসিইউয়ের ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গিয়েছে মুখে অক্সিজেন মাস্ক নিয়ে শুয়ে রয়েছেন সোনু। অন্য একটা ছবিতে চোখের উপর অ্যালার্জি দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি অনুরাগীদের ধন্যবাদ দিয়েছেন। লিখেছেন, আপাতত তিনি ঠিক আছেন। ওড়িশায় কনসার্ট সেরে ফিরছেন। দিন দুই আগে তাঁর অবস্থা কী হয়েছিল, তা তিনি ছবি দু’টির মাধ্যমে দেখালেন। অনুরাগীদের তিনি এও লিখেছেন, অ্যালার্জি হলে তাঁরা যেন অগ্রাহ্য না করে। সময়মতো চিকিৎসকের পরামর্শ নেয়। যদি নানাবতী হাসপাতাল কাছাকাছি না থাকত, তবে যে কী হত, তা তিনি নিজেও জানেন না।

নেটদুনিয়ায় সমালোচিত ‘গাল্লি বয়’, কী এমন করলেন রণবীর? ]

বৃহস্পতিবারই খবরে প্রকাশ পায়, নানাবতী হাসপাতালে আইসিইউতে ভরতি ছিলেন সোনু নিগম। তাঁর ত্বকে খুব বেশি মাত্রায় অ্যালার্জি হয়েছিল। বান্দ্রার কুরলা কমপ্লেক্সে ডিনার করতে গিয়েছিলেন সোনু নিগম। তখনই দেখতে পান তাঁর ত্বকে অ্যালার্জি হয়েছে। সঙ্গে সঙ্গেই চিকিৎসকের কাছে যান তিনি। কিন্তু তখন খুব দেরি হয়ে গিয়েছিল। গোটা শরীরেই তা ছড়িয়ে পড়ে। চিকিৎসকরাই সোনুকে বলেন হাসপাতালে ভরতি হয়ে যেতে। চিকিৎসা যাতে দ্রুত হয়, তাই আইসিইউতে ভরতি হন সোনু। হাসপাতালের চিকিৎসকরাই তাঁকে এই পরামর্শ দেন। এও বলেন, সামুদ্রিক খাবার থেকেই সোনুর এই অ্যালার্জি। নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়, দু’দিন চিকিৎসার পর গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে তাঁর আরও দিনকয়েক সময় লাগবে। তবে এরই মাঝে ওড়িশার কনসার্টে চলে যান সোনু। শিল্পীর কি আর বসে থাকলে চলে? 

সিক্যুয়েলের নাম ‘স্ট্রিট ডান্সার’, ‘এবিসিডি ৩’ নয় কেন? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং