৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাকি পোশাকে তো এর আগেও বড় পর্দায় দেখেছেন অক্ষয় কুমারকে, কখনও দায়িত্বশীল পুলিশ, কখনও নৌবাহিনী চিফ অফিসার, আবার কখনও বা তিনি সিক্রেট এজেন্ট হিসেবে ধরা দিয়েছেন বড়পর্দায়। আর সেই তালিকায় সংযোজন হতে চলেছে আরেক নতুন ছবির নাম- ‘সূর্যবংশী’। মঙ্গলবার মুক্তি পেল সেই ছবির ফার্স্ট লুক। পরিচালক রোহিত শেট্টি। এই প্রথমবারের জন্য রোহিতের সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয় কুমার। প্রথমত, রোহিতের নিজস্ব ঘরানার ছবি, দ্বিতীয়ত পুলিশি বেশে খিলাড়ি কুমারের পারফরম্যান্স– এই ছবি যে বক্স অফিসে কোটির ক্লাবে ঢুকবেই তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন রোমাঞ্চ, রোমান্স। সব মিলেমিশে একাকার।

[বিশেষ ক্ষমতাসম্পন্ন পর্বতারোহীর চরিত্রে আলিয়া]

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে কোন অভিনেত্রীর থাকছেন, আপাতত চলছে সেই খোঁজ। অন্যান্য চরিত্রে কারা অভিনয় করছেন, তা ঘোষণা করা হবে খুব শিগগিরই, এমনটাই জানানো হয়েছে নির্মাতাদের তরফে।

[ফের পর্দায় গুপ্তচরের কাহিনি, ‘র’-এর ট্রেলারে নজর কাড়লেন জন]

‘সিম্বা’ ছবির শেষেই পরিচালক ইঙ্গিত দিয়েছিলেন তাঁর পরের ছবির নায়ক ‘সূর্যবংশী’র। ছবির প্রি-প্রোডাকশনের কাজ আপাতত শুরু গিয়েছে। সূত্রের খবর, সব ঠিকঠাক থাকলে চলতি বছরের এপ্রিলেই অক্ষয় ছবির কাজ শুরু করবেন। ২০২০-র ইদে মুক্তি পাবে ‘সূর্যবংশী’। প্রসঙ্গত, এবছর খিলাড়ি কুমারের হাতে রয়েছে গোটা পাঁচেক ভাল ছবি– ‘কেশরি’, ‘হাউজফুল ফোর’, ‘মিশন মঙ্গল’, ‘সূর্যবংশী’ এবং ‘গুড নিউজ’। তার মধ্যে এ মাসেই মুক্তি পাচ্ছে অক্ষয় এবং পরিনীতি অভিনীত ‘কেশরি’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং