BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘স্ত্রী’র সেটে সত্যিই ভূতের আতঙ্ক, কাহিনি ফাঁস করলেন পরিচালক

Published by: Suparna Majumder |    Posted: August 7, 2018 4:23 pm|    Updated: August 7, 2018 4:23 pm

Stree team faces real ghost scare on outdoor shoot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার বিষয়বস্তু ভূত। তবে ঘরানা কমেডি। এদিকে রয়েছে নারী-পুরুষের চিরাচরিত দ্বন্দ্ব। যা পরিষ্ফুট হয় ক্যাপশনে। ‘মর্দ কো দর্দ হোগা’ এই কথাই যেন রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী’র কাহিনির সূত্রপাত। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। দর্শকদের অন্যরকম কাহিনি দেখানোর প্রতিশ্রুতি দিয়েছেন পরিচালক অমর কৌশিক। কিন্তু হরর এই কমেডির নেপথ্যেও লুকিয়ে রয়েছে এক ভয়ঙ্কর কাহিনি। যা শুনলে শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যেতে বাধ্য।

[এনগেজমেন্ট রিং খুলে জনসমক্ষে! প্রিয়াঙ্কার হলটা কী?]

ভয়ের সেই কাহিনি ফাঁস করেছেন পরিচালক অমর কৌশিকই। ছবির বাজেট খুব একটা বেশি নয়। তবে রিয়েল লোকেশনের উপর শুটিং করার উপরই জোর দিয়েছিলেন পরিচালক। সেই জন্যই গোটা টিম হাজির হয়েছিল মধ্যপ্রদেশের চান্দেরি এলাকায়। শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছিল এক ফাঁকা রাস্তা। খবর পেয়েই ছুটে এসেছিলেন স্থানীয়রা। সাবধান করেছিলেন, ফাঁকা ওই রাস্তায় দিনের বেলাতেই লোকজন যেতে ভয় পায়। রাতে সেখানে অশরীরীদের দেখা যায়।

[প্রকাশ্যে ‘লাভরাত্রি’র ট্রেলার, প্রথম ছবিতেই সাবলীল আয়ুষ]

কিন্তু এ কথা প্রথমে মানতে চাননি পরিচালক। এত বড় টিম নিয়ে গিয়েছেন। তার উপরে শ্রদ্ধা-রাজকুমারের মতো তারকা রয়েছেন। রয়েছেন পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাও। শুটিং কি বাতিল করা যায়? তাই রাতেই শুটিং হবে বলে ঠিক করা হয়। কিন্তু শুটিং শুরু হতেই বিপত্তি। আচমকা ক্যামেরার ফোকাস বিগড়ে গেল। তা ঠিক হতে না হতেই লাইট বিগড়ে গেল। পাশাপাশি শুরু হল যান্ত্রিক গোলযোগ। কিন্তু প্রবলেমটা ঠিক কোথায়, সারারাতের চেষ্টাতেও বিশেষজ্ঞরা ধরতে পারলেন না। শেষে ভোরেই শুটিং করতে হল। এতকিছুর পর অবশ্য শুটিংয়ের পরিণতি ভালই হয়েছে। ফল মিলেছে হাতেনাতে। ট্রেলার বেশ প্রশংসা পেয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির নতুন গান। মিকা সিংয়ের এই গানও ইতিমধ্যেই চার্ট বাস্টারে জায়গা করে নিয়েছে।

[প্রকাশ্য দিবালোকে বাঙালি অভিনেত্রীকে হেনস্তা, সাহায্য করল না প্রত্যক্ষদর্শীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে