৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত মৃত্যুতে মাদক যোগের রহস্য আরও জটিল, NCB’র নিশানায় আরও একাধিক বলিউড তারকা

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2020 8:30 pm|    Updated: October 1, 2020 2:34 pm

Bangla News of Sushant Singh Rajput Case: More bollywood stars can be Questioned by NCB! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত মামলার তদন্তে মাদক যোগের সন্ধান পেতে প্রায় গোটা বলিউড উজাড় হওয়ার উপক্রম হয়েছে। যে সপ্তাহান্তে নতুন রিলিজের প্রতীক্ষায় দর্শকরা থাকেন, সেই সপ্তাহান্তেই বাস্তবের নাটকীয়তায় তোলপাড় প্রায় গোটা বি-টাউন। একে একে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে বয়ান রেকর্ড করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor)। শুক্রবার জিজ্ঞাসাবাদের পালা মিটিয়েছেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। ধর্মা প্রোডাকশনের প্রাক্তন ক্রিয়েটিভ প্রোডিউসার ক্ষীতির রবিপ্রসাদের গেপ্তারির করণ জোহরের শিয়রে সমন। এমন পরিস্থিতিতেই নতুন গুঞ্জনে সিঁদুরে মেঘ দেখছেন বলিউডের পুরুষ তারকারা। 

এতদিন শুধুমাত্র বলি-নারীদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোয় বিভিন্ন মহলে সমালোচনার পারদ চড়ছিল। তবে শোনা যাচ্ছে, এবার পুরুষ তারকারাও বাদ যাবেন না। সূত্রের খবর মানলে,  সংস্থার নিশানায় রয়েছেন শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং অর্জুন রামপালের(Arjun Rampal) মতো বলিউড তারকারা। যদিও ঘটনার প্রেক্ষিতে কোনও তারকার পক্ষ থেকেই এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘মাদক সেবনকে সমর্থন করি না’, অভিযোগ উঠতেই সাফাই করণ জোহরের]

শনিবার টানা ছ’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকাকে। সারা ও শ্রদ্ধার প্রায় ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। জিজ্ঞাসাবাদে একদিকে যেমন দীপিকা নিজের ম্যানেজার করিশ্মা প্রকাশ্যের সঙ্গে ‘ড্রাগ চ্যাট’-এর কথা স্বীকার করেন নিয়েছেন, অন্যদিকে সারা এবং শ্রদ্ধার নামেও একাধিক স্বীকারোক্তির কথা শোনা গিয়েছে। ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল, তা নাকি স্বীকার করেছেন সারা। সুশান্তের সঙ্গে থাইল্যান্ড বেড়াতে যাওয়ার কথাও স্বীকার করেছেন। ধূমপানের কথা মেলে নিলেও মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সারা। অন্যদিকে শ্রদ্ধা নাকি জানিয়েছেন, তিনি শারীরিক অসুস্থতার জন্য CBD অয়েল ওষুধ হিসেবে নিতেন। যদিও তিন তারকার বয়ানে নাকি সন্তুষ্ট নয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে শনিবার নতুন করে কোনও সমন জারি করা হয়নি। ডেপুটি ডিরেক্ট মুথা অশোক জৈন জানান, ক্ষীতিশ রবিপ্রসাদ-সহ শনিবার পর্যন্ত সুশান্ত মামলায় ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।   

 

[আরও পড়ুন: প্রিয় ফার্মহাউসেই চিরনিদ্রায় এসপি বালাসুব্রহ্মণ্যম, গান স্যালুটে জানানো হল বিদায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement