৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্তনের আকার নিয়ে সমালোচনা, কী জবাব দিলেন স্বস্তিকা?

Published by: Bishakha Pal |    Posted: March 8, 2019 4:48 pm|    Updated: March 8, 2019 4:48 pm

Swastika shuts down trolls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসে সোশ্যাল সাইট জুড়ে শুভেচ্ছার পাহাড়। পুরুষ মহিলা নির্বিশেষে নারী দিবসের শুভেচ্ছা জানাচ্ছে মহিলাদের। বাদ নেই অভিনেত্রীরাও। এই বিশেষ দিনটিতে তাঁরাও সরব টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে। কিন্তু শুধু কি শুভেচ্ছাবার্তা দিলেই হবে? মানসিকতা কি বদলাবে তাতে? এই প্রশ্নই তুলে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

আন্তর্জাতিক নারী দিবসের দিন তিনি টুইটারে এমন একটি পোস্ট করেছেন, তাতে একবার হলেও ভাববে নেটিজেনরা। স্বস্তিকা বলেন, মহিলাদের সবসময় পিকচার পারফেক্ট থাকতে হবে। তাদের ঠোঁট, স্তন, কোমর, নিতম্বের আকার যথাযথ হতে হবে। যদি এর একটাও না থাকে, তবে সার্জারি করতে যাও, সেটা ঠিক করে নিয়ে এস। আর তা না হলে ট্রোলড হও। কী প্রহসন!

হিন্দিতে আসছে ‘ফরেস্ট গাম্প’, প্রধান ভূমিকায় কে থাকছেন? ]

অবশ্য স্বস্তিকা এমন কথা এমনি এমনি বলেননি। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেখানে স্তনের আকার নিয়ে সমালোচনার শিকার হতে হয়েছিল তাঁকে। বলা হয়েছিলেন, তাঁর স্তনের আকার কেন ঠিক নয়? স্বভাবতই এমন প্রশ্ন চটে যান অভিনেত্রী। কিন্তু তাবলে রেগে গিয়ে হুঁশ হারাননি তিনি। এমন কোনও কথাও বলেননি যাতে আরও বেশি সমালোচনা হয়। উলটে বলেছেন, অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন মা। বছরের পর বছর স্তন্যপান করিয়েছেন তিনি। তাও পাম্পিং করে নয়। স্বাভাবিকভাবেই। তারই প্রভাব আজ তাঁর শরীরে ধরা পড়েছে। মা হিসেবে তিনি গর্বিত।

এরপরেই স্বস্তিকা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, কেন পুরুষরা সবসময় মহিলাদের স্তন নিয়ে আগ্রহী? স্বস্তিকার এই প্রশ্নে পুরুষকূল কী ভাববে জানা নেই। কিন্তু সাম্প্রতিক সময়ের প্রেক্ষিতে তিনি যে খুব একটা ভুল কিছু বলেননি, তা মহিলা মাত্রই স্বীকার করবেন।

হিরো আলমকে শ্রীঘরে পাঠাল আদালত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে