BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নবাবি আমেজে নওয়াজ, প্রকাশ্যে ‘মোতিচুর চাখনাচুর’ ছবির ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: October 13, 2019 4:33 pm|    Updated: October 13, 2019 4:35 pm

Trailer of Bollywood movie Motichoor Chaknachoor released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথাতেই আছে “শাদি কা লাড্ডু জো খায়া বো ভি পস্তায়া, অউর জো না খায়া বো ভি পস্তায়া”। তাই বিয়ে না করে আপশোস না করার থেকে বিয়ের করে বিবাহিত জীবনে ভোগাটাই অনেকের কাছে স্রেয় বলে মনে হয়।  পুস্পিন্দর পাণ্ডে ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকিরও ঠিক তাই মনে হয়। তাঁর কথায়, “৩৬ বছর বয়স তো হল আর কত দিন একা থাকব?” অতঃপর শুরু হয় মেয়ে খোঁজা। ‘মোতিচুর চাখনাচুর’ নামে ছবিটি ঠিক এরকমই এক বিয়েপাগল লোকের গল্প নিয়ে তৈরি। সম্প্রতি মুক্তি পেল ছবির ট্রেলার।

[আরও পড়ুন: ‘ঈশ্বর যখন মানুষের শরণে’, সেই গল্পই বলবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘লক্ষ্মী ছেলে’]

রোম্যান্টিক-কমেডি ঘরানার ছবি, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। অন্যদিকে, নওয়াজের বিপরীতে রয়েছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। আথিয়ার চরিত্রটিও বেশ মিষ্টি। একটি বিবাহযোগ্যা মেয়ে, যার স্বপ্ন বিয়ের পর সে বিদেশে পাড়ি দেবে বরের সঙ্গে। অতএব, বাড়ি থেকে পাত্র খুঁজলে যেন বিদেশে প্রতিষ্ঠিত পাত্রই খোঁজা হয়, এটাই তার একমাত্র চাহিদা। শুধু এনআরআই স্বামী চাই তার, সে দেখতে যেমনই হোক! এমনই এক পরিস্থিতিতে আথিয়ার দেখা হয় পুস্পিন্দর ওরফে নওয়াজউদ্দিনের সঙ্গে। সে জানতে পারে যে  দুবাইয়ে থাকে পুস্পিন্দর, অতঃপর তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসে। এরপরই আথিয়ার পরিবারের লোক জানতে পারেন যে পাত্র মোটেই বিদেশে থাকে না। তারপর? আদৌ কি পুসপিন্দর পাণ্ডের বিয়ে করার ইচ্ছেপূরণ হবে? বাকি গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে নভেম্বর মাস, অবধি। কারণ নভেম্বরের ১৫ তারিখ মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং আথিয়া শেট্টি অভিনীত ‘মোতিচুর চাখনাচুর’।

[আরও পড়ুন: গান্ধী-নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিযোগ দায়ের পায়েল রোহাতগির বিরুদ্ধে ]

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও আথিয়া শেট্টির সঙ্গে ‘মোতিচুর চাখনাচুর’ ছবিতে দেখা যাবে বিভা ছিব্বের, নভনী পরিহার, বিবেক মিশ্র ও করুণা পান্ডেদের।

দেখুন ট্রেলার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে