BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উদ্ধব ঠাকরেকে আক্রমণ, কঙ্গনার বিরুদ্ধে ‘রাষ্ট্রদ্রোহিতা’র অভিযোগ দায়ের শিব সেনার!

Published by: Sandipta Bhanja |    Posted: September 10, 2020 9:39 pm|    Updated: September 10, 2020 9:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুটা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু দিয়ে। তবে বর্তমানে মহারাষ্ট্রের ‘উদ্ধব প্রশাসন’, ‘ঠাকরে পরিবারতন্ত্র’ নিয়ে একের পর এক বিস্ফোরক সব মন্তব্য করে পরিস্থিতি আরও চরমে পৌঁছেছে। যে বিবাদের জল এখন ছিলেন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) নিজের দোরগোড়া অবধি এসে পৌঁছেছে। মুম্বইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’, মহারাষ্ট্রকে ‘পাকিস্তান’ থেকে শুরু করে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে (Uddhav Thackeray)  ‘বাবর’ বলে আক্রমণ অবধি করেছেন তিনি। গতকালই নিজের বান্দ্রার অফিস ভাঙা প্রসঙ্গে ঠাকরে প্রশাসনকে কটাক্ষ করে বলিউড অভিনেত্রী বলেছিলেন, “ইতিহাসের পুনরাবৃত্তি! বাবররা ফের রামমন্দির ভাঙতে এসেছে।” রেয়াত করেননি ‘মহারাষ্ট্রের গর্ব’ বালা সাহেব ঠাকরেকেও! সূত্রের খবর, এবার সেসবের ভিত্তিতেই কঙ্গনা রানাউতের বিরুদ্ধে ‘রাষ্ট্রদ্রোহিতা’র অভিযোগ দায়ের করল শিব সেনা।

কঙ্গনা বনাম শিব সেনা বিবাদের রেশ কিছুতেই যেন থামতে চাইছে না। সূত্রের খবর, মুম্বইয়ের বিক্রোলি পুলিশ স্টেশনে বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ, তিনি ক্রমাগত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে অপমান করে চলেছেন। টুইট-যুদ্ধ থেকে মুখোমুখি মহারণ! সব মিলিয়ে অশান্তির আবহ তৈরিই ছিল। কিন্তু গত ২ দিনে যা ঘটেছে, বলিউড ইন্ডাস্ট্রির আর কোনও অভিনেতা-অভিনেত্রী সম্ভবত এযাবৎকাল মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে এরকম আক্রমণ হানেননি।

[আরও পড়ুন: আয়ুর্বেদই ভরসা, ফিট থাকতে নিয়মিত ‘গোমূত্র’ পান করেন অক্ষয় কুমার]

প্রসঙ্গত, শুধু মুম্বইতেই নয়, দিন দুয়েক আগেই এত বিতর্কের মাঝে কঙ্গনার বিরুদ্ধে একাধিক জায়গায় অভিযোগ দায়ের করেছে শিব সেনা। এখনও পর্যন্ত সূত্রের খবর, শ্রীনগর থানায় অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঔরঙ্গাবাদেও শিব সেনা নায়িকার বিরুদ্ধে মামলা করার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছে। যে মর্মে একটি স্মারকলিপিও জমা দিয়েছেন তারা। “কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে”, এই দাবি জানিয়ে অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছেন মুম্বইয়ের প্রাক্তন আইপিএস অফিসার প্রদীপ লোনাদকর। মুম্বইয়ের পাকিস্তান আখ্যা দিয়ে কঙ্গনা যে পোস্ট করেছেন, সেটাও ডিলিট করার দাবি উঠেছে।

অন্যদিকে, কঙ্গনার অফিস ভাঙা প্রসঙ্গে শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউথ জানিয়েছেন, যে এর সঙ্গে দলের কোনও যোগ নেই, এটা পুরোপুরি প্রসাশনিক সিদ্ধান্ত।

[আরও পড়ুন: মাস্ক না পরেই ‘নেতাগিরি’ করতে চললেন! বিতর্কের মাঝে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কঙ্গনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement