৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় আবার আসছে ‘কুলি নাম্বার ওয়ান’। ‘জুড়ওয়া’ ছবির পর আবার তাঁর পরিচালিত একটি ছবির রিমেক করছেন ডেভিড ধাওয়ান। তবে এবার ছবিতে গোবিন্দা নেই। আছেন বরুণ ধাওয়ান।

গত বছর ‘জুড়ুয়া ২’ বানিয়েছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। ‘জুড়ুয়া’-র গল্পটাই এযুগের মতো করে বানিয়েছিলেন তিনি। এবারও তেমনই কাজ করতে চলেছেন। এবার গোবিন্দার জায়গায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ১৯৯৫ সালের সুপারহিট ছবি ‘কুলি নাম্বার ওয়ান’ আসছে পর্দায়। আর ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন বরুণ। ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে। তবে প্রথমেই ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির কথা ভাবেননি পরিচালক ডেভিড ধাওয়ান। ‘বিবি নাম্বার ওয়ান’ ছবিটি রিমেক করতে চেয়েছিলেন তিনি। কিন্তু কোনও কারণে সেটি বাতিল হয়ে যায়। রিমেক হয় ‘কুলি নাম্বার ওয়ান’।

আবারও রিল লাইফে জুটি বাঁধতে চলেছেন দীপবীর? ]

ইতিমধ্যেই ‘অক্টোবর’ ও ‘সুই ধাগা’-র মতো দুটি ভাল ছবি দর্শককে উপহার দিয়েছেন বরুণ। অভিনেতার হাতে এখন রয়েছে ‘কলঙ্ক’। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে। এছাড়া তাঁর হাতে রয়েছে ‘এবিসিডি ৩’। এই ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। শোনা যাচ্ছিল ‘ভারত’-এর শুটিং শেষ হলে তিনি ‘এবিসিডি ৩’ ছবির শুটিং শুরু করবেন। কিন্তু এখন জানা গেল ক্যাটরিনাকে রিপ্লেস করেছেন শ্রদ্ধা কাপুর। ‘এবিসিডি ৩’ ছবিতে তাঁকেই দেখা যাবে বরুণের বিপরীতে। অভিনেতা নিজে একটি টুইটও করেছেন। টুইট করে নিজের বক্তব্য জানিয়েছেন শ্রদ্ধাও।

এক টুকরো চম্বল উঠে এল ‘সোনচিড়িয়া’-র ট্রেলারে ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং