১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   দাম্পত্যের বর্ষপূর্তি উদযাপনে বৃহস্পতিবারই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং পৌঁছে গিয়েছিলেন তিরুপতি দর্শনে। ভক্তি ভরে পুজো দিয়ে সুখী দাম্পত্যের জন্য আশীর্বাদ চেয়ে নেন এই তারকা দম্পতি। গতকাল সকাল সকাল রণবীর-দীপিকা, দুই পরিবারের সদস্যরাই হাজির ছিলেন তিরুপতি মন্দিরে। তারপর সেখান থেকেই গভীর রাতে চণ্ডীগড় উড়ে যান তাঁরা। শুক্রবার ভোর বেলাতই পুজো দেন স্বর্ণমন্দিরে।

নতুন সংসার, রোম্যান্স, আনন্দ, ভালবাসায় স্বামী-স্ত্রী হিসেবে একটা বছর পার করে ফেললেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। দাম্পত্যের একটা বসন্ত পেরলেও, একেবারে পাঞ্জাবী নববধূ হিসেবে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। মেরুন রঙা গোল্ডেন মোটিফের পোশাক পরেছিলেন। একমাথা সিঁদুর। সঙ্গে মানানসই ভারী গয়না। স্বামী রণবীরও কম যান না। বলিউডে এমনিতেই ‘ফ্যাশনিস্তা’ তকমা রয়েছে রণবীরের। এদিন তাঁকেও দেখা গেল পুরোদস্তুর ট্র্যাডিশনাল পোশাকে। দীপিকার পোশাকের সঙ্গে মানানসই শেরওয়ানি এবং কোটে দেখা গেল তাঁকে। মাথায় চিরাটরিত প্রথায় রুমাল বাঁধা। দীপিকাকেও লেহেঙ্গার ওড়না দিয়ে মাথা ঢেকে রণবীরের সঙ্গে হাত ধরে প্রবেশ করতে দেখা গেল স্বর্ণমন্দির প্রাঙ্গণে। স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়েই ছবির জন্য পোজ দিলেন রণবীর-দীপিকা। সেই ছবি ভক্তদের জন্য শেয়ারও করলেন। ‘দীপবীর’-এর ‘ক্যানডিড মোমেন্ট’-এ আপাতত মজেছে নেটদুনিয়া। শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, দীপিকা-রণবীরের পরিবার-পরিজনরাও হাজির ছিলেন স্বর্ণমন্দিরে।

[আরও পড়ুন: ডেঙ্গুতে আক্রান্ত সুশান্ত, পুরোপুরি ঘরবন্দি অভিনেতা]

ঈশ্বরের কাছ থেকে আশীর্বাদ কামনা করে অভিনেতা নিজে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমাদের বিয়ের প্রথম বছরে ভগবানের কাছ থেকে অনেক আশীর্বাদ চেয়ে নিলাম। সবার এত ভালবাসা, শুভকামনার জন্য অশেষ ধন্যবাদ।”  

ছবিতে ‘দীপবীর’-এর পাশাপাশি দেখা গিয়েছে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা পাড়ুকোন ও বোন অনীশা পাড়ুকোনকে। আর রণবীরের দিক থেকে ছিলেন তাঁর বাবা জগজিৎ‍‌‍‌ সিং ভাবনানি, মা অঞ্জু ভাবনানি ও বোন রীতিকা ভাবনানি।  

[আরও পড়ুন: ডেঙ্গুতে আক্রান্ত সুশান্ত, পুরোপুরি ঘরবন্দি অভিনেতা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

ਸਤਿਨਾਮ ਵਾਹਿਗੁਰੂ 🙏🏽 Overcome with sheer gratitude ✨ @deepikapadukone

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং