BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পর্দায় ফের জুটি বাঁধছেন দেব-রুক্মিণী, এবার রূপকথার গল্পে

Published by: Bishakha Pal |    Posted: December 11, 2018 4:45 pm|    Updated: December 11, 2018 5:13 pm

Dev and Rukmini in a movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার খুদে ফ্যানেদের মন ভরাতে আসছেন দেব। তাও একেবারে রাজার বেশে। প্রেম আর অ্যাকশন ছবি অনেক তো হল। এবার যদি ছোটদের জন্য কিছু করা যায়? সেই থেকেই শুরু ভাবনা। আর তারপরই রাজা হওয়ার সিদ্ধান্ত। গোটা পরিকল্পনাটা প্রযোজক দেব এবং পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত।

বিষয়টা ঠিক পরিষ্কার হল না? অনিকেত ঠিক করেছেন এবার তিনি ছোটদের জন্য ছবি বানাবেন। আর ছোটদের কথা ভাবলে যাঁর নাম সবার প্রথমে মনে আসে, তিনি হলেন দক্ষিণারঞ্জন মিত্র মজুমদার। পরিচালক মহাশয়ও ব্যতিক্রম নয়।  তাঁর ‘দাদামশাইয়ের থলে’ বইয়ের দু’টি গল্প নিয়ে তৈরি হবে এই ছবি যা ‘হবুচন্দ্র রাজার গোবুচন্দ্র মন্ত্রী’ আশ্রিত। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। রাজার চরিত্রে যে দেব অভিনয় করবেন, তা একপ্রকার নিশ্চিত। তাঁর বিপরীতে অভিনয় করবেন রুক্মিণী মৈত্র। তিনি অভিনয় করবেন রাজ্যের রানির চরিত্রে। মজার হল, ছবিটা শুরু হবে বিয়ের সিকোয়েন্স দিয়ে।

ছেলের সন্তানসম্ভবা গার্লফ্রেন্ড ‘ওহ মাদার’-এর আশ্রয়ে, ব্যাপারটা কী? ]

গল্পটি আদ্যোপান্ত রূপকথার। রাজার চরিত্রে যে দেব অভিনয় করছেন, তা তো প্রায় পাকা হয়ে গিয়েছে। মন্ত্রীর চরিত্রে দেব ভাবছেন কাকে নেওয়া যায়। এই চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। গোবুচন্দ্রের টাক মাথা কূটনৈতিক বুদ্ধিতে পরিপূর্ণ। স্বভাবেও বেশ চতুর প্রকৃতির সে। শোনা যাচ্ছে এই চরিত্রে অভিনেতা হিসেবে ব্রাত্য বসুর নাম বারবার উঠে আসছে। কিন্তু তিনিই অভিনয় করছেন কিনা, তা এখনও চূড়ান্ত হয়নি।

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় জানিয়েছেন, দেশে যদি মুড়ি মিছরির একদর হয, তবে যেরকম গোলমেলে পরিস্থিতির তৈরি হয়, তার ছাপ থাকবে এই ছবিতে। এর সঙ্গে আরও একটি গল্প রয়েছে যেখানে এক মন্ত্রীর আগমন এবং তার কী প্রভাব পড়ে রাজকোষের উপর, দেখার। তবে এর মধ্যে রাজনৈতিক গন্ধ নেই কি? পরিচালক বলেছেন, এটা ছোটদের ছবি। বাকিটা দর্শকের উপর।

২০১৯ সালের ডিসেম্বর মাসে মুক্তি পাবে দেব-রুক্মিণী অভিনীত এই রূপকথার ছবি। মে মাসে শুরু হবে শুটিং।

বড়পর্দায় ফের রানির কামব্যাক, কী নাম ছবির? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে