BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

টি-২০’র দুর্গাপুজোয় দেব-রুক্মিণীর নতুন ম্যাচ, আসছে ‘কিশমিশ’

Published by: Sandipta Bhanja |    Posted: February 14, 2020 12:34 pm|    Updated: February 14, 2020 12:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে’র দিন সকাল সকাল দেবের ইনস্টাগ্রামে দেখা মিলল ‘কিশমিশ’-এর। সেটা কেমন? খুদে এই খাদ্যবস্তুকে নিয়ে আদৌ কেন পড়লেন দেব? জানা গেল, এবার পুজোয় নাকি ভক্তদের ‘কিশমিশ’ বিলি করবেন দেব-রুক্মিণী। অবাক হচ্ছেন তো?

বৃহস্পতিবারই সোশ্যাল সাইটে দেব জানান দিয়েছিলেন যে ‘রোম্যান্টিক কিছুর খবর’ আসছে। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’তে সেই ‘রোম্যান্টিক কিছুর খবর’ ফাঁস করলেন অভিনেতা-প্রযোজক দেব। এই বিশেষ দিনেই বিশেষ বন্ধু রুক্মিণীর সঙ্গে ভালবাসার জোয়ারে ভাসার খবর দিলেন। কবে, কোথায়, কীভাবে? ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক!

‘কিশমিশ’ আসলে দেব-রুক্মিণী পরবর্তী ছবির নাম। এবার পুজোয় অনুরাগীদের জন্য এই বিশেষ উপহারই নিয়ে আসছেন সেলেবজুটি। রোম্যান্টিক কমেডি ছবি। ছবিতে রুক্মিণী যখন রয়েছেন তখন নায়ক দেবের সঙ্গে রগরগে রোম্যান্স, আর তাঁর সঙ্গে খানিক কমিক এলিমেন্ট যোগ করে দিন, জমে ক্ষীর! তবে, দেব-রুক্মিণীর রসায়ন জমাট বেঁধে ক্ষীর হলেও, এই সিনেমা আদতেও দর্শকদের মনে কতটা দাগ কাটতে পারবে, তা জানতে হলে অপেক্ষা করতে হবে দুর্গাপুজো অবধি। কারণ, সেসময়েই মুক্তি পাবে ছবি।

[আরও পড়ুন: কোলে সদ্যোজাত, ‘রক্ত রহস্য’র টিজার পোস্টারে নয়া অবতারে কোয়েল ]

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের তরফে অ্যানিমেটেড এক ভিডিও প্রকাশ করে অভিনবভাবে ছবির ঘোষণা করা হয়েছে। কারণ, এই রম-কম ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরণের কাজ একেবারেই চোখে পড়ে না। একেব্বারে অন্যরকম ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে এই ছবি। তিনটে আলদা সময়ের প্রেক্ষাপটে দেখানো হবে গল্প। আগামী মে মাসে ‘কিশমিশ’-এর শুটিং শুরু করবেন দেব-রুক্মিণী। শুটিং হবে কলকাতা, উত্তরবঙ্গ এবং বিদেশে।

পরিচালনায় রাহুল মুখোপাধ্যায়। নবাগত বললে ভুল হবে। করাণ, এর আগে রাজকুমার রাওকে নিয়ে একটি ছবি করে ফেলেছেন তিনি। কিন্তু আজও তা মুক্তির আলো দেখেনি। গল্পটা কীরকম? এক্কেবারে রোমিও এক ছেলে। যার নাম কৃশাণু। রোহিনী নামে আধুনিকমনস্কার প্রেমে পড়েছে। নিজেকে ‘ফেলুদা’ বলেই পরিচয় করিয়েছেন। ‘ফেলুদা’ মানে গোয়েন্দা ফেলু মিত্তির নয়! স্কুল-কলেজে আসলে ফেলের ধারা বজায় রেখেছিল। সেখান থেকেই ‘ফেলুদা’। দেবকে দেখা যাবে কার্টুনিস্টের চরিত্রে।

[আরও পড়ুন: এভারেস্ট অভিযাত্রী সুনীতা হাজরার গল্প এবার সিনেপর্দায়, মুখ্য চরিত্রে চান্দ্রেয়ী ঘোষ]

Advertisement

Advertisement

Advertisement