১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকেই দেবের বিয়ে নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। সোশ্যাল সাইটে তিনি বিয়ের কার্ড পোস্ট করার পর থেকেই একের পর এক প্রশ্নের মুখোমুখি হচ্ছেন অভিনেতা। তবে প্রতিটি প্রশ্নের মর্মার্থ একই। আদৌ কি বিয়ে করছেন দেব-রুক্মিণী? আর যদি বিয়ে সত্যিই করেন, তবে কবে করছেন? অনুরাগীদের এই প্রশ্নের জবাব মিলেছে। আর তারপরই বোঝা গিয়েছে, চেনা ছকে দেবের মতো অভিনেতাকে মাপতে যাওয়া নিছকই বোকামি।

যে কার্ডটি দেব নিজের প্রোফাইলে শেয়ার করেছেন, সেটি টকটকে লাল। তার উপর ঝলমল করছে সোনালি রঙের লেখা- “শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ”। রয়েছে স্বস্তিক চিহ্নও। আর তার নিচে বড় বড় করে লেখা ‘শুভবিবাহ’। কার্ডে পালকি-প্রজাপতি সবই রয়েছে। এমন চিরাচরিত একটি বিয়ের কার্ডের ছবি শেয়ার করেই দেব টুইট করেছেন, “কেউ ফাঁস করার আগেই দিলাম। আশা করি, আপনাদের আশীর্বাদ থাকবে।” এমন টুইট ঘিরেই টলিপাড়া-সহ দেবের অনুরাগীমহলে শুরু হয় জল্পনা। অনেকে শুভেচ্ছা জানান অভিনেতাকে। কিন্তু কারওর মনে সংশয় দেখা দেয়, এটি কোনও নতুন ছবির প্রোমোশন নয় তো?

[ আরও পড়ুন: পৌষপার্বণে পিঠেপুলির দোসর টুসুগান, হিমসন্ধ্যায় উষ্ণতার ছোঁয়া রাঢ়বঙ্গে ]

শেষ পর্যন্ত সেই আশঙ্কাই সত্যি হল। জানা গেল, এটি দেব ও রুক্মিণীর নতুন ছবি ‘টনিক’-এর প্রোমোশন। কিছুক্ষণ আগে দেব নিজের ফেসবুকেই জানিয়েছেন এই খবর। লিখেছেন, “ক্ষমা চাইছি ভুল খবর দিয়ে। আসলে ওটা টনিকের কাকার বিয়ে।” বিয়ের দিনও প্রকাশ করেছেন অভিনেতা। দিনটি ৮ মে। বিয়ের পাত্র ও পাত্রী দেব-রুক্মিণী নন, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট। বিয়ের কার্ডটি এই ছবিরই একটি প্রোমোশনাল স্টান্ট। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। পরিচালক অভিজিৎ সেন। সংগীত পরিচালনার দায়িত্ব জিৎ গঙ্গোপাধ্যায়ের কাঁধে। প্রসঙ্গত, লোকসভা ভোটের সময় দেব ব্যস্ত থাকায় রুক্মিণীও টুইট করে প্রকাশ্যে ‘ভালোবাসি তোমাকে’ বলেছিলেন। কিন্তু পরে জানা যায় ওটা ‘কিডন্যাপ’ ছবির গান।

[ আরও পড়ুন: বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র সঙ্গে আলাপের আগেই নয়া চমক আলিয়ার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং