৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজকে কি তবে সত্যিই বিদায় জানাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? তাঁকে নিয়ে এবার যে খবর শিরোনামে উঠে এসেছে, তাতে কিন্তু সেই ইঙ্গিতই মিলছে। কারণ এবার গ্ল্যামার দুনিয়ায় পা রাখতে চলেছেন ক্যাপ্টেন কুল। যেখানে সঞ্চালকের পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও নাকি ধরা দিতে চলেছেন তিনি।

ইতিমধ্যেই রিয়ালিটি শো ‘দাদাগিরি’তে সঞ্চালক হিসেবে দর্শকদের মন জয় করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার মাহির পালা। কারণ তাঁকেও এবার দেখা যাবে সঞ্চালক হিসেবেই। তবে একটু ভিন্ন স্বাদের রিয়ালিটি শোয়ে। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, টিভি শোয়ের প্রযোজকও স্বয়ং প্রাক্তন অধিনায়ক। আগামী কয়েক মাসেই নাকি সেই ধারাবাহিকের সম্প্রচার শুরু।

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ল সাপ! চূড়ান্ত অব্যবস্থা রনজি ট্রফিতে]

নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, ধোনির রিয়ালিটি শোয়ের বিষয়বস্তুও কী। দেশের প্রতি মাহির ভালবাসা ও আত্মত্যাগ প্রশ্নাতীত। তা সে জাতীয় দলের জার্সি গায়েই হোক বা সেনাবেশে। চলতি বছর বিশ্বকাপের পরই ক্রিকেট থেকে বিরতি নিয়ে সেনা প্রশিক্ষণের জন্য কাশ্মীরে দিন কাটিয়েছিলেন তিনি। এবার সেই বীর যোদ্ধাদের কাহিনি নিয়েই শো আনছেন রাঁচির রাজপুত্র। ধোনির ঘনিষ্ঠ সূত্র বলছে, “অশোক চক্র, পরমবীর চক্রের মতো বীরত্বের সম্মানে সম্মানিত সেনা আধিকারিকদের ব্যক্তিগত জীবনের নানা কাহিনি ফুটিয়ে তোলা হবে সেই শোয়ে। এই সমস্ত মানুষের পরিশ্রমের কথা ধোনি জানেন। জানেন, দেশসেবার জন্য কত প্রতিকূল পরিস্থিতি পেরতে হয়েছে তাঁদের। সেই সব রিয়েল হিরোদের জীবনের খুঁটিনাটিই লাইমলাইটে আনতে চান ধোনি।” চিত্রনাট্য প্রায় তৈরি। খুব তাড়াতাড়ি শুরু হয়ে যাবে শুটিং। যদিও শোয়ের নাম এখনও জানা যায়নি।

সৌরভের মতোই বাইশ গজের পর রিয়ালিটি শোয়ের মঞ্চে ধোনি ছক্কা হাঁকাতে পারেন কি না, তা দেখার অপেক্ষাতেই ভক্তরা। তবে ধোনি যেভাবে ক্রিকেটের বাইরে নানা কাজে এবং পরিবারের সঙ্গে নিজেকে ব্যস্ত রাখছেন, তাতে ভারতীয় দলে তাঁর প্রত্যাবর্তন নিয়ে ধোঁয়াশা বেড়েই চলেছে।

[আরও পড়ুন: কাজে এল না শিবম দুবের অর্ধশতরান, টি-২০ সিরিজে সমতা ফেরাল ক্যারিবিয়ানরা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং