BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দাম্পত্যে শান্তি বজায় রাখতে কী করেন অক্ষয় কুমার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 21, 2016 5:20 pm|    Updated: August 21, 2016 5:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যে শান্তি বজায় রাখার একমাত্র পন্থা কী? বুদ্ধিমান পুরুষমাত্রেই বলবেন, স্ত্রীর কথা না কাটা, বিবাদের সময় চুপ করে থাকা! দেখা গেল, সেই কথাই উঠে এল এবার অক্ষয় কুমারের জবানিতেও! সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সে কথা ঘোষণাও করলেন নায়ক।

akshaytwinkle1_web
দাম্পত্যের এক ঝলক

আসলে, সম্প্রতি সাফল্যের একটি নতুন পালক যোগ হয়েছে টুইঙ্কল খান্নার মুকুটে। তাঁর লেখা প্রথম বই ‘মিসেস ফানিবোনস’ ২০১৫ সালের সব চেয়ে বেশি বিক্রি হওয়া বইয়ের তালিকায় রয়েছে। অর্থাৎ, টুইঙ্কলই ২০১৫ সালে দেশের হায়েস্ট সেলিং লেখিকা! এই তথ্যটি হালফিলে টুইট করে সবাইকে জানিয়েছেও বইটির প্রকাশক সংস্থা।


সেই টুইট চোখে পড়তেই রি-টুইট করলেন অক্ষয়। লিখলেন, ”২০১৫-য় দেশের হায়েস্ট সেলিং লেখিকাকে জানাই অজস্র শুভেচ্ছা! মানে, এবার থেকে আমায় বাড়িতে চুপ করে থাকতে হবে!”


অক্ষয় কিন্তু মজা করেননি! তাঁর টুইটের পরেই ভেসে এল টুইঙ্কলের টুইট। সেখানে লিখেছেন তিনি, ”আশা করি এবার থেকে লিখতে বসলে মোজাটা কোথায়, ফোনটা কোথায়- এসব বলে আর বিরক্ত করবে না!”
অক্ষয়ের প্রত্যুত্তর? তিনি বুদ্ধিমান পুরুষ! সেই যে মুখে কুলুপ এঁটেছেন, আর টুঁ শব্দটিও করছেন না! না ঘরে, না সোশ্যাল মিডিয়ায়!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement