BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অস্কার লাইব্রেরিতে স্থান পাচ্ছে সোনমের হিট ছবি

Published by: Bishakha Pal |    Posted: February 10, 2019 2:40 pm|    Updated: February 10, 2019 2:40 pm

'Ek Ladki Ko Dekha Toh Aisa Laga' to be part of Oscar library

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের লাইব্রেরিতে স্থান পেতে চলেছে ভারতীয় ছবি। তাও আবার এমন একটি ছবি যা সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবির নাম ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’। ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ছবিটি। সমকামিতা নিয়ে তৈরি হয়েছে ছবিটি। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের কোর কালেকশনে স্থান পেয়েছে ছবির চিত্রনাট্য। সোনম কাপুর জানিয়েছেন, এটি তাঁর অন্যতম প্রিয় ছবি। অস্কার লাইব্রেরির জন্য ছবিটি নির্বাচিত হওয়ায় তিনি অবশ্যই খুশি। কিন্তু তার চেয়েও বেশি আনন্দিত এই কারণে যে এটি তাঁর সঙ্গে তাঁর বাবার প্রথম অভিনীত ছবি। ছবির মেসেজ সবার জানা দরকার।    

ছবির গল্প সুইটি চৌধুরিকে নিয়ে। পাঞ্জাবের এক ধনী কাপড় ব্যবসায়ীর মেয়ে। একদিন সুইটির সঙ্গে দেখা হয় সাহিল মির্জার। সুইটির প্রেমে পড়ে সাহিল। কিন্তু সুইটি সাহিলকে ভালবাসে না। এরপর কী হয়? আর পাঁচটা গল্পে দেখা যায় মেয়ের মন পেতে এবার ছেলে নিজেকে মেয়েটির উপযুক্ত করে তুলতে চায়। ভাল চাকরি পেলেই মেয়ে তার প্রেমে পড়ে যাবে। মেয়ের বাড়িতেও কোনও সুবিধা করবে না। এই গল্প এখন বস্তাপচা। শেলি চোপড়া তাই সেই ঝুঁকিই নেননি। গল্প এরপর থেকে তিনি সাজিয়েছেন অন্যভাবে। প্রেম ছবিতে অবশ্যই উপস্থিত। কিন্তু অন্যভাবে।

রুপোলি পর্দায় ফের রাজনীতির লড়াই, এবার ‘নায়ক’ রাহুল গান্ধী ]

সুইটির বিয়ে ঠিক করে বাবা বলবীর। পাত্রের নাম সাহিল। মুসলিম বলে অনেকে আপত্তি তুলেছিল। কিন্তু তাদের পরিবার একটাই উদার, যে হিন্দু-মুসলিম তাদের কাছে কোনও বাধা নয়। সাহিলকে মেনে নিতে তাদের কোনও আপত্তি নেই। কিন্তু ওরা যে বন্ধু। তাই সাহিলের পরিবর্তে আসে অন্য এক ছেলে। সেও সুইটির প্রেমে পাগল। কিন্তু সুইটি তো নয়। সে অন্য একজনকে ভালবাসে। সেই মানুষটি সাহিল নয়। এমনকী কোনও ছেলেও নয়। একটি মেয়েকে মন দিয়ে ফেলেছে সুইটি। সাহিলকে সে সব কথা বলেছে। সুইটির জীবনে এই একটাই গোপন কথা। কিন্তু বাড়ি থেকে মেনে নিচ্ছে না সুইটির প্রেম। হিন্দু-মুসলিম সম্পর্ক মেনে নেওয়া যায়। কিন্তু সমকাম!

ছবিতে সোনম কাপুর ও অনিল কাপুর ছাড়া অভিনয় করেছেন রাজকুমার রাও, জুহি চাওলা ও রেজিনা কাসেন্দ্রা।

রহস্যজনক মৃত্যু বলিউড অভিনেতার, উদ্ধার পচাগলা দেহ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে