BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

‘ও আমাকে মারধর করত’, ‘বিগ বস’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বিস্ফোরক শিল্পা

Published by: Sandipta Bhanja |    Posted: February 16, 2020 2:27 pm|    Updated: February 16, 2020 2:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সিদ্ধার্থ আমার গায়ে হাত তুলত” ‘বিগ বস’ সিজন ১৩’র বিজয়ী সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন শিল্পা শিন্ডে! শেষ হল ‘বিগ বস’ সিজন ১৩। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ‘বিগ বস’-এর ঘর থেকে শেরার শিরোপা জিতে বেরলেন টেলি অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তবে সিজন ১৩’র বিজয়ী ঘোষণার আগেভাগেই সিদ্ধার্থের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শিন্ডে।  

ঠিক কী হয়েছিল? জাতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া শিল্পার সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে, সিদ্ধার্থ শুক্লা নাকি এতটাই সন্দেহবাতিকগ্রস্ত ছিলেন যে যখন তখন শিল্পাকে মারধর করতেন। শিল্পা এবং সিদ্ধার্থ সম্পর্কে ছিলেন। এখবর বোধহয় ইন্ডাস্ট্রির অনেকেরই অজানা ছিল। কারণ, তাঁদের সম্পর্ক নিয়ে কোনওদিনই খোলাখুলি মন্তব্য করতে দেখা যায়নি দু’জনের একজনকেও। সিদ্ধার্থও একাধিক সম্পর্কে জড়িয়েছেন। এমনকী, ‘বিগ বস’-এর ঘরেও তাঁর সঙ্গে দুই অভিনেত্রীর নাম জড়িয়েছে। সিদ্ধার্থকে নিয়ে এত কেচ্ছার মাঝেই শিল্পা শিন্ডে বিস্ফোরক অভিযোগ তুললেন প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে।

[আরও পড়ুন: বয়স ষাটের কোঠায়, ৬০০ কিমি সাইকেল চালালেন স্রেফ সলমনকে দেখার জন্য ]

দিন কয়েক আগেই জাতীয় ওই সংবাদমাধ্যমের কাছে এক অডিও ক্লিপ হাতে আসে। যেখানে সিদ্ধার্থকে শিল্পার কাছে কাতর আরজি জানাতে শোনা গিয়েছে। শিল্পাকে তাঁর জীবনে ফিরে আসার জন্য বারবার অনুরোধ করছেন সিদ্ধার্থ, ওই ক্লিপে এমনটাই শোনা গিয়েছে। এরপরই ওই সংবাদমাধ্যমের তরফে শিল্পার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী অকপটে স্বীকার করে নিয়েছেন যে তাঁর সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ছিল। এরপরই শিল্পার মন্তব্য, “সিদ্ধার্থ আমায় নানাভাবে অত্যাচার করত। এতটাই পজেসিভ ছিল যে আমার গায়ে হাত তুলত মাঝেমধ্যেই। এমনকী, একদিন তো চলন্ত গাড়ি থেকেও আমায় ধাক্কা মেরে ফেলে দিয়েছিল। তাই আমি চাই না যে ‘বিগ বস’ সিজন ১৩’র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা হোক। কারণ, ও এই পুরস্কারের যোগ্যই নয়!” 

প্রসঙ্গত, শিল্পা শিন্ডে নিজেও ‘বিগ বস’-এর বিজয়িনী। অন্যদিকে, প্রথম থেকেই ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ হিসেবে ‘বিগ বস’-এর বাড়িতে পরিচিত ছিলেন সিদ্ধার্থ। শোয়ের মহিলা সদস্যরাও নানা কাজে সিদ্ধার্থকেই আগে চাইতেন। ফলে এবারের লাইমলাইটের পুরোভাগে কিন্তু সিদ্ধার্থই ছিলেন। আর এই সুযোগের সদ্ব্যবহার করে ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ জিতেও নিয়েছেন সেরার শিরোপা। কিন্তু সেই অভিনেতাকে ঘিরেই এবার নানা জনের নানা অভিযোগ শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: মাদক কারবারের ডেরা গোয়া! ‘মালাঙ্গ’ দেখে বেজায় চটলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ]

Advertisement

Advertisement

Advertisement