BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের তোড়জোড় শুরু দীপিকার, এ ছবি দেখলেই বুঝবেন

Published by: Bishakha Pal |    Posted: November 2, 2018 4:04 pm|    Updated: November 2, 2018 4:04 pm

First pic of Deepika Padukone gears up for marriage, out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র দিন দশেক সময়। তাই বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। দীপিকার গায়েও বিয়ের জল লেগেছে। তাঁর স্টাইলিশ শালীনা নাথানি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতেই স্পষ্ট দীপিকার উচ্ছ্বাস।

১৪ ও ১৫ নভেম্বর বিয়ে করবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ইনস্টাগ্রামে বিয়ের কার্ডও পোস্ট করেন তাঁরা। যেখানে হিন্দিতে লেখা ছিল, “আগামী ১৩ ও ১৪ নভেম্বর আমাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। এতদিন আমাদের যেভাবে ভালবেসেছেন, জীবনের নতুন সফর শুরুর সময়ও সেভাবেই ভালবাসা ও আশীর্বাদ দেবেন।” কার্ডে শুধু দীপিকার নয়, রণবীরের নামও ছিল। যদিও কোথায় বিয়ে করবেন, সে ব্যাপারে কিছু জানাননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, বিরুষ্কার মতো ইতালিতেই নাকি বসতে চলেছে বিয়ের আসর৷ বিয়ের জন্য দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিং থেকে বিরতিও নিয়েছেন বলে খবর। এমনকী তাঁদের মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও একই সময়ে ছুটিতে যাচ্ছেন।

ক্যানসারকে দূরে সরিয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন সোনালি বেন্দ্রে ]

দীপিকার স্টাইলিশ শালীনা নাথানি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকার প্রস্তুতির ছবি। অভিনেত্রীকে সেখানে কমলা রঙের সালোয়ার স্যুটে দেখা গিয়েছে। মোট দু’টি ছবি পোস্ট করেছেন শালীনা। দু’টি ছবিতে আলাদা আলাদা বার্তা লেখা। একটিতে নতুন জীবনের জন্য দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি, অন্যটিতেও অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে অন্যভাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

To new beginnings ❤️❤️ @deepikapadukone

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্যানোরমা বিভাগে প্রদর্শিত হবে ৫টি বাংলা ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে