BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছবি, রিসেপশনে হাজির প্রধানমন্ত্রী

Published by: Bishakha Pal |    Posted: December 4, 2018 9:32 pm|    Updated: December 5, 2018 1:14 pm

First pictures from the wedding of Priyanka-Nick

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া এখন স্বামী-স্ত্রী। দিন দুই আগে যোধপুরের উমেদ ভবনে সাত পাকে বাঁধা পড়েছেন তাঁরা। কিন্তু সেই ছবি প্রকাশ্যে আসেনি। আসার কথাও নয়। কারণ এই সেলেব জুটি আগেই বলেছিলেন বিয়ের ছবি বিক্রি করবেন তাঁরা। তবে বজ্র আঁটুনির মধ্যে কিন্তু ফসকা গেরো থাকে। সেই ফাঁক গলেই বেরিয়ে পড়ল প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি।

আগে থেকেই কথা ছিল, ‘দেশি গার্ল’-এর জীবনের বিশেষ দিনটির ছবি নাকি বিক্রি করা হবে৷ ছবির দাম ১৮ কোটি টাকা৷ একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে রাজকীয় ওই বিয়ের ছবি৷ ছবি প্রকাশের পর দেখা গেল ছবির স্বত্ব কিনেছে ‘হ্যালো’ ম্যাগাজিন। তাদের তরফেই প্রকাশ পেয়েছে এই সেলেব জুটির ছবি।

ইতিহাস গড়ার পথে ২.০, চারদিনে ৪০০ কোটি ঘরে তুলল ছবিটি ]

হিন্দু ও খ্রিস্টান, উভয় মতেই বিয়ে হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। প্রকাশ পেয়েছে সেই দুটি ছবিই। ছবিতে দেখা গিয়েছে খ্রিস্টান মতে বিয়ের দিন প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা গাউন। খ্রিস্টান বিয়েতে সাধারণত এই পোশাকই পরে কনে। প্রিয়াঙ্কার পোশাকটিও ব্যতিক্রম ছিল না। কিন্তু তাঁর পোশাকে ছিল বেশ সুন্দর কারুকাজ। নিক সেদিন সেজেছিলেন কালো স্যুটে। এই দু’টি পোশাকই ব়্যালফ লরেনের। পরের দিন, সনাতন হিন্দু মতে বিয়ে করেন তাঁরা। সেদিন প্রিয়াঙ্কা সেজেছিলেন লাল রঙে। লাল লেহেঙ্গা ও দোপাট্টা পরেছিলেন তিনি। নিক পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি। মাথায় ছিল একই রঙের পাগড়ি। প্রিয়াঙ্কা-নিকের এই পোশাকটি ডিজাইন করেন সব্যসাচী।

Nick and Priyanka's weeding pic

হিন্দু এবং খ্রিস্ট ধর্মানুযায়ী বিয়ের পাশাপাশি দুটি রিসেপশনেরও আয়োজন করেন দেশি গার্ল৷ রাজধানীর বুকে মঙ্গলবার হয় প্রথম রিসেপশন৷ এর পরের রিসেপশনটি হবে বাণিজ্যনগরী মুম্বইতে৷ আগে থেকেই শোনা যাচ্ছিল, আমন্ত্রিতদের তালিকায় নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির৷ গুজব সত্যি করে মঙ্গলবার নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে সত্যিই উপস্থিত হলেন তিনি। উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানের এখানেও উপস্থিত ছিলেন দুই পরিবারের আত্মীয়রা। তবে বলিউডের কেউ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না৷

নয়া ছবির জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বরুণ? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement